কুমিল্লা
শুক্রবার,৪ ডিসেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ
১৯ অগ্রহায়ণ, ১৪২৭ | ১৮ রবিউস-সানি, ১৪৪২

বুড়িচংয়ে শ্বশুড় বাড়ি থেকে জামাইর ঝুলন্ত লাশ উদ্ধার

নিহত ইকবাল হোসেন

কুমিল্লার বুড়িচংয়ে শ্বশুড় বাড়ি থেকে ইকবাল হোসেন (৩২) নামে এ যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ।শনিবার (২২ সেপ্টেম্বর) সকালে উজলোর ভারেল্লা ইউনিয়নের এদবারপুর গ্রামের মৃত মতিন মিয়ার বাড়ী ইকবাল হোসেন (৩২) এর ঝুলন্ত লাশ উদ্ধার করা হয়েছে।

স্থানীয় ও পুলিশ সূত্র জানায়, ২০০৮ সালে ধর্মীয় ও সামাজিক ভাবে জেলার বরুড়া উপজেলার বাতাবাড়িয়া গ্রামের হানিফ মিয়ার ছেলে ইকবাল হোসেনএকই জেলার বুড়িচং উপজেলার ভারেল্লা ইউনিয়নের এদবাপুর গ্রামের মৃত মতিন মিয়ার মেয়ে রোকসানা বিবাহ বন্ধনে আবদ্ধ হয়। পরবর্তীতে ২০১৩ সালে তাদের দাম্পত্য জীবনে অশান্তি নেমে আশায় তালাকের মাধ্যমে উভয় স্বামী-স্ত্রীর সর্ম্পকের ইতি টানে। তাদের বৈবাহিক সর্ম্পক ছিন্ন হওয়ার পর রোকসান আবার নতুন করে অন্য জনের সাথে বিবাহ বন্ধনে আবদ্ধ হয়ে সংসার জীবন শুরু করে। ইকবাল ঢাকায় একটি চাকুরী করতেন।

শনিবার সকালে রোকসানার বাপের বাড়ির লোকজন ঘরের দরজা খুলে তাদের উঠানের বড়–ই গাছে ইকবালের ঝুলন্ত লাশ দেখতে পেয়ে পুলিশে খবর দেয়। পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে ঝুলন্ত লাশটিকে উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করে।

আরও পড়ুন