কুমিল্লা
রবিবার,২৭ সেপ্টেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ
১২ আশ্বিন, ১৪২৭ | ৯ সফর, ১৪৪২

ব্রাহ্মণপাড়ায় গলায় ওড়না পেচিয়ে স্কুল ছাত্রীর আত্মহত্যা

ব্রাহ্মণপাড়া বসত ঘরের তীরের সাথে গলায় ওড়না পেচিয়ে পরম মণি (১৪) নামে নবম শ্রেনীর এক স্কুল ছাত্রী আত্মহত্যা করেছে। উপজেলার মহালক্ষীপাড়া গ্রামে এ ঘটনা ঘটে। নিহত পরম মণি মহালক্ষীপাড়া শরীফ মাধ্যমিক বিদ্যালয়ের নবম শ্রেনীর ছাত্রী ছিলেন।

পারিবার ও পুলিশ সূত্র জানায়, উপজেলার মহালক্ষীপাড়া গফুর মেম্বারের বাড়ীর প্রবাসী সফিকুল ইসলামের মেয়ে পরম মণি রবিবার কোন কারণ ছাড়াই স্কুল যায়নি। এরই মধ্যে দুপুর ১২ টার দিকে ঘর খালি পেয়ে বসত ঘরের তীরের সাথে গলায় ওড়না পেচিয়ে আত্মহত্যা করে। কিছুক্ষণ পর তার মা ঘরে প্রবেশ করে মেয়েকে ঝুলন্ত অবস্থায় দেখে চিৎকার শুরু করলে আশপাশের লোকজন এসে তাকে মাটিতে নামিয়ে ব্রাহ্মণপাড়া স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে এলে কর্তব্যরত ডাক্তার তাকে মৃত ঘোষনা করেন।

ব্রাহ্মণপাড়া থানার উপ-পরিদর্শক (এসআই) সাইফুজ্জামান নতুন কুমিল্লাকে জানান, খবর পেয়ে নিহতের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করনে। তবে মেয়েটি কেন আত্মহত্যা করেছে পরিবারের কোন সদস্য কিছুই বলতে পারছে না। ময়না তদন্তের জন্য লাশ মর্গে পাঠানো হয়েছে। ময়না তদন্তের রিপোর্ট এলে প্রকৃত মৃত্যুর রহস্য জানা যাবে। এব্যাপারে থানায় একটি অপমৃত্যুর মামলা হয়েছে বলে তিনি জানান।

আরও পড়ুন