কুমিল্লা
রবিবার,৩ মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ
১৯ ফাল্গুন, ১৪৩০ | ২১ শাবান, ১৪৪৫
শিরোনাম:
অভি’কে সিইও হিসেবে অনুমোদন দিলো আইডিআরএ কুমিল্লায় ৭১১ রোগীকে বিনামূল্যে চিকিৎসা দিলেন ঢাকা আহ্ছানিয়া মিশন ইসলামী ব্যাংকের ফাস্ট এ্যসিসস্ট্যান্ট ভাইস প্রেসিডেন্ট পদে নাজমুলের পদোন্নতি লাভ ‘গ্লোবাল ইয়ুথ লিডারশিপ’ অ্যাওয়ার্ড পেলেন তাহসিন বাহার কুমিল্লার সাবেক জেলা প্রশাসক নূর উর নবী চৌধুরীর ইন্তেকাল কাউন্সিলর প্রার্থী কিবরিয়ার বিরুদ্ধে অস্ত্র সরবরাহের অভিযোগ লাকসামে বঙ্গবন্ধু ফুটবল গোল্ডকাপে পৌরসভা দল বিজয়ী কুসিক নির্বাচন: এক মেয়রপ্রার্থীসহ ১৩ জনের মনোনয়ন প্রত্যাহার কুসিক নির্বাচন থেকে সরে দাঁড়ালেন বিদ্রোহী প্রার্থী ইমরান স্বাস্থ্য সচেতনতার লক্ষ্যে কুমিল্লায় ঢাকা আহছানিয়া মিশনের মেলার আয়োজন

বর্ণাঢ্য আয়োজনে দেবিদ্বারে আমাদের কুমিল্লা’র বর্ষপূর্তি পালিত

সময়ের সব চ্যালেঞ্জ মোকাবিলা করে ‘আমাদের কুমিল্লা’ পাঠক নন্দিত হয়েছে। এমন এগিয়ে যাওয়া অব্যাহত থাকুক। বৃহত্তর কুমিল্লা’র মতো আমাদের দেবিদ্বারেও ছড়িয়ে পড়ুক অকুতোভয় ও নির্ভীক দৈনিক ‘আমাদের কুমিল্লা। এর অগ্রযাত্রায় আছি আমরা সবাই। সঙ্গে থাকবো সবসময়ই। আস্থা আর ভালোবাসার উচ্চারণে বহুল প্রচারিত আমাদের ‘কুমিল্লা’র ১০ম প্রতিষ্ঠা বার্ষিকীতে এমন কথা বলেছেন দেবিদ্বার উপজেলা নির্বাহী কর্মকর্তা রবীন্দ্র চাকমা। সোমবার (২৪ সেপ্টেম্বর) দুপুর ১২ টায় দেবিদ্বারে ১০ম প্রতিষ্ঠা বার্ষিকীতে র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

এর আগে ‘আমাদের কুমিল্লা’ দেবিদ্বার উপজেলা প্রতিনিধি শাহীন আলম’র পরিচালনায় উপজেলা চত্বর থেকে একটি বর্ণাঢ্য র‌্যালি বের হয়। পরে নির্বাহী কর্মকর্তা হল রুমে সংক্ষিপ্ত আলোচনা সভা, কেক কাটা ও মিষ্টি বিতরণ করা হয়।

এসময় উপস্থিত ছিলেন দেবিদ্বার-বিপাড়া (সার্কেল) সিনিয়র সহকারি পুলিশ সুপার শেখ মোহাম্মদ সেলিম, মহিলা আওয়ামীলীগের কুমিল্লা উত্তর জেলা সভানেত্রী ও জেলা পরিষদ সদস্য মোসা. শিরিন সুলতানা, উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মো. ময়নাল হোসেন ভিপি, দেবিদ্বার সেন্ট্রাল হসপিটালের ব্যবস্থাপনা পরিচালক মো. আবদুল আলিম, উপজেলা প্রকল্প কর্মকর্তা মো. ইউনুছ মিয়া, নয়া দিগন্ত উপজেলা প্রতিনিধি ফখরুল ইসলাম সাগর, ইত্তেফাক প্রতিনিধি মো. ইকবাল হোসেন রুবেল, মানবজমিন প্রতিনিধি মাহমুদুল হাসান, আলোকিত সময় প্রতিনিধি নাছির উদ্দিন, মুক্ত খবর প্রতিনিধি আরিফুল ইসলাম, মহিলালীগ নেত্রী নিলুফা আক্তার, এসএ সরকারি কলেজ ছাত্রলীগ নেতা মো. বিল্লাল হোসেন, শুভ, রবি প্রমুখ।

আরও পড়ুন