কুমিল্লা
শনিবার,১৯ জুন, ২০২১ খ্রিস্টাব্দ
৫ আষাঢ়, ১৪২৮ | ৮ জিলকদ, ১৪৪২

ব্রাহ্মণপাড়ায় শ্রেনী কক্ষে ফাঁস দিয়ে ছাত্রের আত্নহত্যা!

ব্রাহ্মণপাড়ায় শ্রেনী কক্ষে মাথার পাগড়ী গলায় পেচিয়ে তীরের সাথে ফাঁস দিয়ে মোঃ নাছির উদ্দিন (১২) নামে আত্নহত্যা করেছে এক মাদ্রাসা ছাত্র। উপজেলার সাহেবাবাদ ইউনিয়নের জিরুইন উত্তর পাড়া রশিদিয়া কোরানীয়া হাফিজিয়া মাদ্রাসায় রবিবার সন্ধ্যায় এ ঘটনা ঘটে। নিহত নাছির ওই মাদ্রাসর ২য় শ্রেনীর ছাত্র ছিল।

স্থানীয় সূত্র জানায়, জিরুইন উত্তর পাড়া গ্রামের কৃষক ফরিদ উদ্দিনের ছেলে মোঃ নাছির উদ্দিন মাদ্রাসার ছাত্রাবাসে থেকে লেখাপড়া করত। রবিবার মাগরিব নামাজের পূর্বে নামাজ পড়ার প্রস্তুতি নিতে ওজু শেষে সে মাদ্রাসার শিশু শ্রেনীর খালি একটি কক্ষে প্রবেশ করে।যথারিতি অন্য ছাত্ররা মাগরিব নামাজ শেষে তাকে দেখতে না পেয়ে খোজ করতে থাকে। তার ছোট ভাই এ মাদ্রাসায়ই লেখাপড়া করত। শিশু শ্রেনীর কক্ষটি খোলা দেখে তার ভাই সেখানে খোজতে গিয়ে নাছিরকে তীরের সাথে ঝুলে থাকতে দেখে চিৎকার শুরু করলে তখন সকল শিক্ষক ও ছাত্ররা দৌড়ে ঘটনাস্থলে উপস্থিত হয়। এসময় ওই এলাকার গ্রাম পুলিশ আবদুল মালেক, নিহতের ছোট ভাই, মাদ্রাসার শিক্ষক মাওলানা আবু কাউছার অন্য সকলের উপস্থিতিতে লাশ মাটিতে নামিয়ে আনে।

ব্রাহ্মণপাড়া থানা উপ-পরিদর্শক (এসআই) সাইফুজ্জামান নতুন কুমিল্লাকে জানান, খবর পেয়ে নিহতের লাশ উদ্ধার করে সোমবার (২৪ সেপ্টেম্বর) ময়না তদন্ত জন্য কুমিল্লা মেডিকেল কলেজ মর্গে প্রেরণ করে। তবে কি কারণে নাছির আত্নহত্যা করেছে এ বিষয়ে কিছুই জানা যায়নি।

মাদ্রাসার মোহতামিম মাওলানা আলমগীর হোসেন নতুন কুমিল্লাকে বলেন, নাছির অত্যন্ত ভদ্র ও শান্ত প্রকৃতির মেধাবী ছাত্র ছিল। মৃত্যুর এক ঘন্টা পূর্বেও সে অন্যান্য ছেলেদের সাথে খেলাধুলা করেছে।

আরও পড়ুন