কুমিল্লা
শনিবার,২৬ সেপ্টেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ
১১ আশ্বিন, ১৪২৭ | ৮ সফর, ১৪৪২

মহাসড়কের ট্রাকের চাকায় পিষ্ট হয়ে চালকসহ নিহত ৫

ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের মিরসরাই ঠাকুরদীঘি বাজারে থেমে থাকা সিএনজিচালিত চারটি অটোরিকশাকে একটি ট্রাক চাপা দিলে ৫ জন নিহত হয়েছেন। মঙ্গলবার ভোর সাড়ে ছয়টার দিকে এ দুর্ঘটনা ঘটে।এ সময় আহত দুইজনকে উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে।

নিহতরা হলেন, অটোরিকশাচালক মো. শাহ আলম (৪০), দিদারুল আলম (৩৫), কামরুল (৪৫), মোশারফ (২৬) ও যাত্রী মহিউদ্দিন (৬০)।

প্রত্যক্ষদর্শীদের উদ্ধৃতি দিয়ে ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের কুমিরা ইউনিটের স্টেশন অফিসার শামছুল আলম বলেন, মিরসরাইয়ের ঠাকুরদিঘী বাজারে অটোরিকশা স্ট্যান্ডে যাত্রীর জন্য অপেক্ষা করছিলেন চালকেরা। এ সময় চট্টগ্রাম থেকে ঢাকাগামী কয়েল বোঝাই একটি ট্রাক (ঢাকা মেট্রো ট- ১৬৫২৩৫) মহাসড়কের পশ্চিম পাশে অটোরিকশাগুলোকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই ৪ জন মারা যায়। এ সময় আহত হন আরও তিনজন। তাদের উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়ার পর সেখানে চিকিৎসক একজনকে মৃত ঘোষণা করেন।

তিনি বলেন, ঘটনার পর পরই ট্রাকচালক পালিয়ে গেছে। ট্রাকটি বর্তমানে মিরসরাই থানা পুলিশের হেফাজতে আছে।
প্রত্যক্ষদর্শীরা জানান, ট্রাকচালক ঘুমিয়ে-ঘুমিয়ে ট্রাকটি চালাচ্ছিলেন। আর এর মধ্যে সড়কের পাশে দাঁড়িয়ে থাকা সিএনজিচালিত অটোরিকশাগুলো ট্রাকের তলে চাপা পড়ে।

চমেক হাসপাতাল পুলিশ ফাঁড়ির ডিউটি অফিসার এএসআই আলাউদ্দিন জানান, সকাল পৌনে আটটার দিকে জেলার মিরসরাই থেকে সড়ক দুর্ঘটনায় আহত তিন ব্যক্তিকে চমেকে আনা হয়েছে। তাদের পরীক্ষা করার পর কর্তব্যরত চিকিৎসক মোশারফ (২৬) নামের একজনকে মৃত ঘোষণা করেছেন। লিটন (২৫) ও সোহেল (২২) নামের দুই যুবক হাসপাতালে চিকিৎসাধীন।

আরও পড়ুন