কুমিল্লা
সোমবার,৩০ জানুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ
১৬ মাঘ, ১৪২৯ | ৭ রজব, ১৪৪৪
শিরোনাম:
কুমিল্লায় ৭১১ রোগীকে বিনামূল্যে চিকিৎসা দিলেন ঢাকা আহ্ছানিয়া মিশন ইসলামী ব্যাংকের ফাস্ট এ্যসিসস্ট্যান্ট ভাইস প্রেসিডেন্ট পদে নাজমুলের পদোন্নতি লাভ ‘গ্লোবাল ইয়ুথ লিডারশিপ’ অ্যাওয়ার্ড পেলেন তাহসিন বাহার কুমিল্লার সাবেক জেলা প্রশাসক নূর উর নবী চৌধুরীর ইন্তেকাল কাউন্সিলর প্রার্থী কিবরিয়ার বিরুদ্ধে অস্ত্র সরবরাহের অভিযোগ লাকসামে বঙ্গবন্ধু ফুটবল গোল্ডকাপে পৌরসভা দল বিজয়ী কুসিক নির্বাচন: এক মেয়রপ্রার্থীসহ ১৩ জনের মনোনয়ন প্রত্যাহার কুসিক নির্বাচন থেকে সরে দাঁড়ালেন বিদ্রোহী প্রার্থী ইমরান স্বাস্থ্য সচেতনতার লক্ষ্যে কুমিল্লায় ঢাকা আহছানিয়া মিশনের মেলার আয়োজন কুসিকে মেয়র প্রার্থী রিফাতের নির্বাচন পরিচালনায় ৪১ সদস্যের কমিটি

কুমিল্লায় জামায়াতের সেক্রেটারিসহ ১২ নেতাকর্মী আটক

উপজেলা ভাইস চেয়ারম্যান ও উপজেলা জামায়াতের সেক্রেটারি মো. সাইফুল ইসলাম শহীদ/ ফাইল ছবি

কুমিল্লার দেবিদ্বারে উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ও উপজেলা জামায়াতের সেক্রেটারি মো. সাইফুল ইসলাম শহীদসহ জামায়াত-শিবিরের ১২ নেতাকর্মীকে গ্রেফতার করছে পুলিশ। উপজেলা সদরের একটি রেস্টুরেন্টে থেঅভিযান চালিয়ে তাদের আটক করা হয়। বুধবার (২৬ সেপ্টেম্বর) আদালতের মাধ্যমে সবাইকে কুমিল্লা কেন্দ্রীয় করাগারে প্রেরণ করা হয়েছে।

আটকরা হলেন, মো. আবু হানিফ সরকার (২৮), মো. নাছির সরকার (১৯) জিয়াদ বিন আহাদ (২১), জাহিদ হাসান (১৯, আরিফুল ইসলাম (১৯),শরিফুল ইসলাম (১৮), আলাউদ্দিন সরকার (২১), আবদুল করিম (১৮), সৌরভ আহাম্মেদ (১৮), নাঈম সরকার (২৩) ও রাকিবুল ইসলাম (১৮)। এদের সবার বাড়ি উপজেলার হামলাবাড়ি গ্রামে।

এ ব্যাপারে দেবিদ্বার-বিপাড়া সার্কেলের সিনিয়র সহকারি পুলিশ সুপার (এএসপি) শেখ মো. সেলিম নতুন কুমিল্লাকে জানান, মঙ্গলবার রাতে উপজেলা জামায়াতের সেক্রেটারি মো. সাইফুল ইসলাম শহীদ স্থানীয় একটি রেস্টুরেন্টে কর্মীদের নিয়ে গোপন বৈঠক করছে। এমন সংবাদ পেয়ে সেখানে অভিযান চালিয়ে তিনিসহ জামায়াত শিবিরের ১২ নেতাকর্মীকে গ্রেফতার করা হয়। বুধবার আদালতের মাধ্যমে সবাইকে কুমিল্লা কেন্দ্রীয় করাগারে প্রেরণ করা হয়েছে বলে এএসপি শেখ মো. সেলিম জানান।

আরও পড়ুন