কুমিল্লা
বৃহস্পতিবার,৬ মে, ২০২১ খ্রিস্টাব্দ
২৩ বৈশাখ, ১৪২৮ | ২৩ রমজান, ১৪৪২

কুমিল্লায় জামায়াতের সেক্রেটারিসহ ১২ নেতাকর্মী আটক

উপজেলা ভাইস চেয়ারম্যান ও উপজেলা জামায়াতের সেক্রেটারি মো. সাইফুল ইসলাম শহীদ/ ফাইল ছবি

কুমিল্লার দেবিদ্বারে উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ও উপজেলা জামায়াতের সেক্রেটারি মো. সাইফুল ইসলাম শহীদসহ জামায়াত-শিবিরের ১২ নেতাকর্মীকে গ্রেফতার করছে পুলিশ। উপজেলা সদরের একটি রেস্টুরেন্টে থেঅভিযান চালিয়ে তাদের আটক করা হয়। বুধবার (২৬ সেপ্টেম্বর) আদালতের মাধ্যমে সবাইকে কুমিল্লা কেন্দ্রীয় করাগারে প্রেরণ করা হয়েছে।

আটকরা হলেন, মো. আবু হানিফ সরকার (২৮), মো. নাছির সরকার (১৯) জিয়াদ বিন আহাদ (২১), জাহিদ হাসান (১৯, আরিফুল ইসলাম (১৯),শরিফুল ইসলাম (১৮), আলাউদ্দিন সরকার (২১), আবদুল করিম (১৮), সৌরভ আহাম্মেদ (১৮), নাঈম সরকার (২৩) ও রাকিবুল ইসলাম (১৮)। এদের সবার বাড়ি উপজেলার হামলাবাড়ি গ্রামে।

এ ব্যাপারে দেবিদ্বার-বিপাড়া সার্কেলের সিনিয়র সহকারি পুলিশ সুপার (এএসপি) শেখ মো. সেলিম নতুন কুমিল্লাকে জানান, মঙ্গলবার রাতে উপজেলা জামায়াতের সেক্রেটারি মো. সাইফুল ইসলাম শহীদ স্থানীয় একটি রেস্টুরেন্টে কর্মীদের নিয়ে গোপন বৈঠক করছে। এমন সংবাদ পেয়ে সেখানে অভিযান চালিয়ে তিনিসহ জামায়াত শিবিরের ১২ নেতাকর্মীকে গ্রেফতার করা হয়। বুধবার আদালতের মাধ্যমে সবাইকে কুমিল্লা কেন্দ্রীয় করাগারে প্রেরণ করা হয়েছে বলে এএসপি শেখ মো. সেলিম জানান।

আরও পড়ুন