কুমিল্লা
বৃহস্পতিবার,৬ মে, ২০২১ খ্রিস্টাব্দ
২৩ বৈশাখ, ১৪২৮ | ২৩ রমজান, ১৪৪২

কুবিতে আন্তঃবিভাগ টুর্ণামেন্টে চ্যাম্পিয়ন পরিসংখ্যান বিভাগ

কুমিল্লা বিশ্ববিদ্যালয়ে (কুবি) আন্তঃবিভাগ ফুটবল টুর্নামেন্ট-২০১৮ এ আইন বিভাগকে হারিয়ে চ্যাম্পিয়ন হয়েছে পরিসংখ্যান বিভাগ। বুধবার (২৬ সেপ্টেম্বর) বিকালে বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় খেলার মাঠে ফাইনাল খেলায় আইন বিভাগকে ১-০ গোলে পরাজিত করে শিরোপা জিতে নেয় পরিসংখ্যান বিভাগ।

উত্তেজনাপূর্ণ ফাইনাল খেলার প্রথমার্ধে ১-০ এগিয়ে যায় পরিসংখ্যান বিভাগ।সবগুলো খেলায় দারুণ নৈপূণ্যতার সাথে জয় লাভ করে ফাইনালে আসে পরিসংখ্যান ও আইন বিভাগ। অর্থনীতি বিভাগকে হারিয়ে তৃতীয় স্থানে জায়গা করে নেয় গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগ। প্রতিটি ম্যাচে দারুণ নৈপূণ্য দেখিয়ে টুর্নামেন্ট সেরা খেলোয়াড় নির্বাচিত হয় গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের জয়নাল উদ্দীন।

খেলা শেষে চ্যাম্পিয়ন, রানার্সআপসহ বিজয়ীদের মাঝে পুরষ্কার বিতরণ করেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. এমরান কবির চৌধুরী।

এসময় আরো উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয় ক্রীড়া পরিচালনা কমিটির আহবায়ক ড. শামিমুল ইসলাম, শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক এন. এম. রবিউল আউয়াল চৌধুরী, প্রক্টর কাজী মোহাম্মদ কামাল উদ্দিন, বিভিন্ন বিভাগের শিক্ষকবৃন্দ, শাখা ছাত্রলীগের নেতৃবৃন্দ, শিক্ষার্থীবৃন্দ প্রমুখ।

উল্লেখ্য- এবারের আন্তঃবিশ্ববিদ্যালয় ফুটবল টুর্নামেন্টে ১৯টি বিভাগ অংশগ্রহণ করে।

আরও পড়ুন