কুমিল্লা
বৃহস্পতিবার,২৯ অক্টোবর, ২০২০ খ্রিস্টাব্দ
১৩ কার্তিক, ১৪২৭ | ১১ রবিউল-আউয়াল, ১৪৪২

ব্রাহ্মণপাড়ায় বিশেষ অভিযানে সাজাপ্রাপ্ত আসামীসহ গ্রেফতার ৬

ব্রাহ্মণপাড়া থানা পুলিশ উপজেলার বিভিন্ন এলাকায় পৃথক ভাবে বিশেষ অভিযান পরিচালনা করে এক বছরের সাজাপ্রাপ্ত পলাতক আসামী ও ওয়ারেন্ট ভোক্ত পলাতক আসামী এবং মাদক ব্যবসায়ীসহ ৬ জনকে গ্রেফতার করে জেল হাজতে প্রেরণ করেছে। এসময় বিভিন্ন প্রকার মাধকদ্রব্য উদ্ধার করে পুলিশ । ব্রাহ্মণপাড়া থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সৈয়দ আবু মোঃ শাহজাহান কবির নতুন কুমিল্লাকে তথ্যটি নিশ্চিত করেছেন।

তিনি জানান, গ্রেফতারকৃতদের মধ্যে এক বছরের সাজাপ্রাপ্ত আসামী মোঃ হেলাল মিয়া (২৮), সে মন্সীগঞ্জ জেলার শ্রীনগর থানার ২০১৫ ইং সালের একটি মাদক মামলার সাজাপ্রাপ্ত পলাতক আসামী। তিনি ব্রাহ্মণপাড়া উপজেলা সদর ইউনিয়নের কল্পবাস গ্রামের মৃত খোরশেদ আলমের ছেলে।

অন্য গ্রেফতারকৃতদের মধ্যে উপজেলার শশীদল ইউনিয়নের দক্ষিণ তেতাভূমি গ্রামের মৃত বজলু মিয়ার ছেলে নাইমুর (২২), উপজেলা সদর ইউনিয়নের নাইঘর দক্ষিণপাড়া গ্রামের মৃত আবুল কাশেমের ছেলে ফজলে রাব্বী (২৮) এবং ঢাকা জেলার দোহার থানার জয়পাড়া শেখ বাড়ীর মৃত মিশের মেখ এর ছেলে জাকির হোসেন (২৫) ও চান্দলা ইউনিয়নের দধিখলা এলাকার শহিদুল ইসলামের ছেলে ওয়ারেন্ট ভোক্ত পলাতক আসামী কামাল হোসেন।

পুলিশ সূত্রে জানা যায়, গত ২৫ সেপ্টম্বর মঙ্গলবার রাতে উপজেলা বিভিন্ন এলাকায় বিশেষ অভিযান পরিচালনা করে এদের সবাইকে গ্রেফতার করা হয়।

অপর দিকে বুধবার (২৬ সেপ্টেম্বর) সকালে উপজেলা শশীদল ইউনিয়নের সীমান্ত এলাকা থেকে অবৈধ অনুপ্রবেশের দায়ে ঢাকা জেলার মিরপুর কাজী পাড়া এলাকার মৃত মুসলে উদ্দিনের ছেলে আবু বকরকে আটক করে পুলিশের নিকট সুপর্দ করে শশীদল বিওপির বিজিবি সদস্যরা। পরে পুলিশ গ্রেফতারকৃতদের কুমিল্লা জেল হাজতে প্রেরণ করে।

আরও পড়ুন