কুমিল্লা
সোমবার,২৮ সেপ্টেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ
১৩ আশ্বিন, ১৪২৭ | ১০ সফর, ১৪৪২

নিমসারে কৃষি ব্যাংক’র ঋণ বিতরণ ও আদায় ক্যাম্প

বাংলাদেশ কৃষি ব্যাংক কুমিল্লার নিমসার বাজার শাখা প্রকাশ্যে ঋণ বিতরণ ও আদায় ক্যাম্প আয়োজন করেছে। এ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন ব্যাংকের মহাব্যবস্থাপক পারভীন আক্তার এবং বিশেষ অতিথি ছিলেন কুমিল্লার মূখ্য আঞ্চলিক ব্যবস্থাপক নারায়ন চন্দ্র মন্ডল। সভাপতিত্ব করেন নিমসার বাজার শাখার ব্যবস্থাপক মোঃ মশিউর রহমান।

নিমসার বাজার শাখার মাঠ কর্মকর্তা মোঃ আবুল কালাম আজাদ ও আজরাফ হোসাইন সর্বমোট ৫৫ লাখ ৩৪ হাজার টাকা ঋণ আদায়ের পাশাপাশি ৫১ লাখ ৭৯ হাজার টাকা ঋণ বিতরণ করেন। অনুষ্ঠানের প্রধান অতিথি ও বিশেষ অতিথিগণ ব্যাংকের গ্রাহক ও কর্মকর্তা/ কর্মচারীদের সাথে ব্যাংকের বিভিন্ন ব্যবসায়িক কর্মকান্ড নিয়ে আলোচনা করেন এবং শাখার উত্তোরত্তর উন্নয়নের বিষয়ে কর্মকর্তা/কর্মচারীগণকে দিক নির্দেশনা প্রদানের মাধ্যমে অনুষ্ঠানের সমাপ্তি ঘোষণা করা হয়। উল্লেখ্য, শাখাটি অনলাইন কার্যক্রম পরিচালনার পাশাপাশি মডেল শাখাটিকে রূপান্তর করার জন্য কর্মকর্তা/কর্মচারীগণ অকান্ত পরিশ্রম করে যাচ্ছেন।

রিটেলার সম্মেলন-২০১৮ এর সম্মাননা ও সেরা পুরস্কার পেলেন পুষ্পিতা এন্টার প্রাইজ স্বত্তাধিকার তাপস চন্দ্র দাস। গতকাল ২৭ সেপ্টেম্বর ইয়াম্মি রেস্টুরেন্টে উমেরা এলপিজি, রিটেলার সম্মেলন অনুষ্ঠিত হয়। এতে উপস্থিত ছিলেন উমেরা এলপিজির কুমিল্লা জেলা উমেরার ডিস্ট্রিবিউটর বাবু উজ্বল কুমার দেয়। আরো উপস্থিত ছিলেন চট্টগ্রাম বিভাগের এজিএম মো: জসিম উদ্দিন বাহার, কুমিল্লার এরিয়া অফিসার সায়েদ আক্তার আলি ও কুমিল্লা জেলার সকল ওমেরার ডিলারবৃন্দ।

আরও পড়ুন