কুমিল্লা
রবিবার,১৬ মে, ২০২১ খ্রিস্টাব্দ
২ জ্যৈষ্ঠ, ১৪২৮ | ৩ শাওয়াল, ১৪৪২

কুমিল্লায় যুবতীর রহস্যজনক মৃত্যু

ফাইল ছবি

কুমিল্লার নাঙ্গলকোটে রুবিনা আক্তার রুবি (১৮) নামের এক যুবতীর রহস্যজনক মৃত্যু হয়েছে। উপজেলার আদ্রা উত্তর ইউনিয়ের মেরকট গ্রামের পূর্বপাড়া কাজী বাড়িতে এ ঘটনা ঘটে। শুক্রবার (২৮ সেপ্টেম্বর) দুপুরে পুলিশ নিহতের মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে যায়।

এলাকাবাসী সূত্র জানায়, শুক্রবার সকালে মেরকট গ্রামের কাজী তোফায়েল আহাম্মদের মেয়ে রুবিনা আক্তার রুবি জ্বরে আক্রান্ত হয়ে স্বাভাবিক ভাবে তার মৃত্যু হয়েছে বলে এলাকায় প্রচার করেন নিহতের পরিবারের লোকজন। পরে রুবির মৃত্যুর খবর চারদিকে ছড়িয়ে পড়লে এলাকায় তোড়পাড় সৃষ্টি হয়। স্থানীয়রা নিহতের পিতা কাজী তোফায়েল আহাম্মদের কাছে রুবির মৃত্যুর কারণ জানতে চায় এবং রুবিকে দেখে সন্দেহ হলে পুলিশকে খবরে দেয়। পুলিশ ঘটনাস্থলে গিয়ে নিহতের লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে।

রুবির মা খোসনেহারা বেগম নতুন কুমিল্লাকে জানান, তার মেয়ে রুবি জানালার সাথে গলায় রশি দিয়ে ফাঁস দেয়।

এ বিষয়ে নাঙ্গলকোট থানা পরিদর্শক তদন্ত আশ্রাফুল ইসলাম নতুন কুমিল্লাকে জানান, খবর পেয়ে নিহতের মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়। তবে নিহতের গলায় দাগ রয়েছে এবং কান দিয়ে রক্ত বের হচ্ছে। শনিবার সকালে নিহতের লাশ ময়না তদন্তের জন্য কুমিল্লা মেডিকেল কলেজ (কুমেক) হাসপাতালে প্রেরণ করা হবে। ময়না তদন্ত রিপোর্ট হাতে পেলে মৃত্যুর সঠিক কারণ জানা যাবে বলে পরিদর্শক তদন্ত আশ্রাফুল ইসলাম জানান।

আরও পড়ুন