কুমিল্লা
বৃহস্পতিবার,২২ অক্টোবর, ২০২০ খ্রিস্টাব্দ
৬ কার্তিক, ১৪২৭ | ৩ রবিউল-আউয়াল, ১৪৪২

চৌদ্দগ্রামে গাড়ি চাপায় স্কুল ছাত্রী নিহত: মহাসড়ক অবরোধ

মহাসড়ক অবরোধ করে বিক্ষোভ/ ছবি: নতুন কুমিল্লা

ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের চৌদ্দগ্রামে কভার্ডভ্যান চাপায় উম্মে রুমান মারজানা (১৩) নামের এক স্কুলছাত্রী নিহত হয়েছে। শনিবার (২৯ সেপ্টেম্বর) বিকেলে উপজেলা সদরের মেডিল্যাব ক্লিনিকের সামনে এ দুর্ঘটনা ঘটে। নিহত মারজানা পৌর এলাকার নোয়াপাড়া গ্রামের দক্ষিণ পাড়ার সবজি বিক্রেতা ফিরোজ আহাম্মদ সোহাগের মেয়ে। সে চৌদ্দগ্রাম মাধ্যমিক পাইলট বালিকা বিদ্যালয়ের সপ্তম শ্রেণির মেধাবী (রোল-২) ছাত্রী। এদিকে মারজানার মৃত্যুর খবর চারদিকে ছড়িয়ে পড়লে সহপাঠিরাসহ সাধারন জনতা মহাসড়ক অবরোধ করে কয়েকটি গাড়ি ভাংচুর করে।

স্থানীয় সুত্র ও চৌদ্দগ্রাম মাধ্যমিক পাইলট বালিকা বিদ্যালয়ের প্রধান শিক্ষক জামাল হোসেন জানান, শনিবার বিকাল ৪টা ২০মিনিটের সময় স্কুল ছুটির পর মারজানা বাড়ি ফেরার জন্য মহাসড়ক পার হচ্ছিল। এসময় মেডিল্যাব ক্লিনিকের সামনে দ্রুতগামী একটি কাভার্ডভ্যান তাকে চাপা দিলে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। খবর পেয়ে পুলিশ ও চৌদ্দগ্রাম ফায়ার সার্ভিসের কর্মীরা এসে লাশটি উদ্ধার করে।

এদিকে স্কুল ছাত্রীর নিহতের ঘটনায় বিক্ষুদ্ধ জনতা ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের পুরাতন ও নতুন সড়ক সোয়া এক ঘন্টা অবরোধ করে রাখে। এসময় তারা বেশ কয়েকটি গাড়ি ভাংচুর করে।

চৌদ্দগ্রাম থানার পরিদর্শক (তদন্ত) শুভ রঞ্জন চাকমা নতুন কুমিল্লাকে বলেন, ‘খবর পেয়ে নিহত ছাত্রীর লাশটি উদ্ধার করি। এছাড়া ঘাতক কাভার্ডভ্যানটি ও চালককে আটক করা হয়েছে।পরে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনাহয় বলে তিনি জানান।

আরও পড়ুন