কুমিল্লা
বৃহস্পতিবার,২২ ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ
৯ ফাল্গুন, ১৪৩০ | ১১ শাবান, ১৪৪৫
শিরোনাম:
অভি’কে সিইও হিসেবে অনুমোদন দিলো আইডিআরএ কুমিল্লায় ৭১১ রোগীকে বিনামূল্যে চিকিৎসা দিলেন ঢাকা আহ্ছানিয়া মিশন ইসলামী ব্যাংকের ফাস্ট এ্যসিসস্ট্যান্ট ভাইস প্রেসিডেন্ট পদে নাজমুলের পদোন্নতি লাভ ‘গ্লোবাল ইয়ুথ লিডারশিপ’ অ্যাওয়ার্ড পেলেন তাহসিন বাহার কুমিল্লার সাবেক জেলা প্রশাসক নূর উর নবী চৌধুরীর ইন্তেকাল কাউন্সিলর প্রার্থী কিবরিয়ার বিরুদ্ধে অস্ত্র সরবরাহের অভিযোগ লাকসামে বঙ্গবন্ধু ফুটবল গোল্ডকাপে পৌরসভা দল বিজয়ী কুসিক নির্বাচন: এক মেয়রপ্রার্থীসহ ১৩ জনের মনোনয়ন প্রত্যাহার কুসিক নির্বাচন থেকে সরে দাঁড়ালেন বিদ্রোহী প্রার্থী ইমরান স্বাস্থ্য সচেতনতার লক্ষ্যে কুমিল্লায় ঢাকা আহছানিয়া মিশনের মেলার আয়োজন

কুমিল্লার বলদাখাল থেকে ইয়াবাসহ ২ ব্যবসায়ি আটক

কুমিল্লার দাউদকান্দিতে ২ হাজার ৫২০ পিস ইয়াবাসহ দুই মাদক ব্যবায়ীকে আটক করেছে পুলিশ। মঙ্গলবার (০২ অক্টোবর) সকালে ঢাকা-চট্টগ্রাম-মহাসড়কের বলদাখাল এলাকায় অভিযান চালিয়ে তাদেরকে আটক করা হয়।

গ্রেফতারকৃতরা হলেন- কক্সবাজারের টেকনাফ থানার কাঞ্জরপাড়া গ্রামের মৃত লাল মিয়ার ছেলে ফরিদ (২৮) এবং একই গ্রামের আমির হোসেনের ছেলে হামিদ (১৯)।

পুলিশ সূত্র জানায়, গোপন সংবাদের ভিত্তিতে মঙ্গলবার থানার ওসি আলমগীর হোসেনের নেতৃত্বে সঙ্গীয় ফোর্সসহ ঢাকা- চট্টগ্রাম মহাসড়কের বলদাখাল এলাকায় অভিযানে যায় পুলিশ।

অভিযান চলাকালে পথচারি দুই যুবকের গতিবিধি সন্দেহজনক হওয়ায় তাদেরকে আটক করে দেহ তল্লাশি করা হয়। এসময় তাদের কাছে রক্ষিত ২৫২০ পিস ইয়াবা উদ্ধার করা হয়।

বিষয়টি নিশ্চিত করে দাউদকান্দি মডেল থানার ওসি মো. আলমগীর হোসেন নতুন কুমিল্লাকে জানান, এ বিষয়ে থানায় মাদক নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে।আটককৃতদের দুপুরে আদালতের মাধ্যমে কুমিল্লা কেন্দ্রীয় কারাগারে প্রেরণ করা হয় বলেও জানান তিনি।

আরও পড়ুন