কুমিল্লা
রবিবার,১৬ মে, ২০২১ খ্রিস্টাব্দ
২ জ্যৈষ্ঠ, ১৪২৮ | ৩ শাওয়াল, ১৪৪২

কুমিল্লায় পুকুরে ডুবে ট্রাক্টর হেলপারের মৃত্যু

প্রতীকী ছবি

কুমিল্লার ব্রাহ্মণপাড়ায় রড ও ইট বোঝাই একটি ট্রাক্টর পুকুরে পড়ে নেয়াজ আলী (২০) নামে ট্রাক্টরের হেলপার মারা গেছেন। উপজেলার দক্ষিণ চান্দলা গ্রামের তালুকদার পাড়ায় কুমিল্লা-মিরপুর সড়কে এ দুর্ঘটনা ঘটে। ব্রাহ্মণপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সৈয়দ আবু মো, শাহজাহান কবির নতুন কুমিল্লাকে বিষয়টি নিশ্চিত করেছেন।

নিহত নেয়াজ আলী ব্রাহ্মণপাড়া উপজেলার চান্দলা ইউনিয়নের বড়ধুশিয়া দক্ষিণপাড়া গ্রামের মোনাফ সরদার বাড়ির খোরশেদ আলমের ছেলে।

প্রত্যক্ষদর্শীরা জানান, তালুকদার পাড়ায় কুমিল্লা-মিরপুর সড়কের পাশে সোমবার একটি ট্রাক পার্কিং করে বালু আনলোড করছিল। এসময় ওই ট্রাক্টরটি পাশ কেটে যাওয়ার সময় পাশের পুকুরে পড়ে যায়। পুকুর থেকে চালকসহ আরও তিন জনকে আহত অবস্থায় উদ্ধার করা হয়। ৪০ মিনিট চেষ্টা করে ট্রাক্টর ও রড সরিয়ে মৃত অবস্থায় নেয়াজ আলীকে উদ্ধার করা হয়।

এ ব্যাপারে ওসি শাহজাহান কবির জানান, রাস্তার পাশে অবৈধভাবে ট্রাকটি পার্কিং করার কারণে এবং ট্রাক্টরটির চালকের ভুলে এ দুর্ঘটনা ঘটে। অবৈধ পার্কিং করা ট্রাকটিকে জব্দ করে থানায় নেওয়া হয়েছে। নিহতের লাশের ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে।

আরও পড়ুন