কুমিল্লা
বৃহস্পতিবার,২২ অক্টোবর, ২০২০ খ্রিস্টাব্দ
৬ কার্তিক, ১৪২৭ | ৪ রবিউল-আউয়াল, ১৪৪২

লালমাইয়ে অবসরপ্রাপ্ত শিক্ষক তাজুল ইসলামের ইন্তেকাল

লালমাই উপজেলার বাগমারা দক্ষিণ ইউনিয়নের উত্তর দৌলতপুর গ্রামের মরহুম মৌলভী ফজলুর রহমানের বড় ছেলে অবসরপ্রাপ্ত শিক্ষক ও সমাজসেবক মো: তাজুল ইসলাম মঙ্গলবার সকাল ৯.৩০ টায় ঢাকাস্থ নিজ বাসায় ইন্তেকাল করেছেন। ইন্না লিল্লাহে ওয়া ইন্না ইলাইহে রাজিউন। মৃত্যুকালে তিনি স্ত্রী, এক পুত্র ও এক কন্যা সন্তান রেখে গেছেন। মরহুমের প্রথম জানাজা ঢাকায় অনুষ্ঠিত হয়েছে।  বুধবার (৩ অক্টোবর ) সকাল ৯টায় উত্তর দৌলতপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় প্রাঙ্গনে মরহুমের ২য় জানাজা অনুষ্ঠিত হবে। তাজুল ইসলামের মৃত্যুতে শোক প্রকাশ করেছেন লালমাই উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব আবদুল মালেক বিকম।

মরহুম তাজুল ইসলাম দীর্ঘ কর্মজীবনে শিক্ষকতা ও সমাজসেবায় জড়িত ছিলেন। তার স্ত্রী মমতাজ বেগম উত্তর দৌলতপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষিকা হিসেবে দায়িত্ব পালন করেছেন। একমাত্র ছেলে এডভোকেট মোস্তফা সাজ্জাদ হাসান বকুল ঢাকায় ব্যবসা করেন এবং একমাত্র কন্যা তাহমিনা মুক্তা বাংলাভিশনের প্রধান কার্যালয়ে কর্মরত। তাজুল ইসলামের ছোট ভাই মো: শফিকুর রহমান, হাফেজ অহিদুর রহমান ও নজরুল ইসলাম খোকন মরহুমের জানাজায় শরীক হয়ে মরহুমের রুহের মাগফেরাত কামনা করতে আত্মীয়স্বজন, শুভাকাংখিসহ সকলের দৃষ্টি আকর্ষন করেছেন।

উল্লেখ্য মরহুম তাজুল ইসলাম ফরতি ফাজিল মাদ্রাসার প্রতিষ্ঠাতা অধ্যক্ষ (কাতালিয়ার হুজুর) মরহুম আলহাজ্ব মাওলানা আবদুস সাত্তারের বড় ভাগিনা ।

আরও পড়ুন