কুমিল্লা
সোমবার,২৮ সেপ্টেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ
১৩ আশ্বিন, ১৪২৭ | ১০ সফর, ১৪৪২

মুরাদনগরে বিপুল পরিমাণ মাদকদ্রব্যসহ আটক ১

প্রতীকী ছবি

মুরাদনগর উপজেলার কোম্পানীগঞ্জ বাজার থেকে বিপুল পরিমান মাদকসহ আটক সাকির হোসেনকে (৪২) বুধবার আদালতের মাধ্যমে কুমিল্লার কেন্দ্রিয় কারাগারে পাঠিয়েছে পুলিশ।

পুলিশ সূত্র জানায়, সাকির হোসেনের উপজেলার কোম্পানীগঞ্জ বাজারের ব্যাবসা প্রতিষ্ঠানে মাদকের একটি বড় চালায় আসছে এমন গোপন সংবাদের ভিত্তিতে মুরাদনগর থানার ওসি (তদন্ত) নাহিদ আহাম্মেদের নেতৃত্বে মঙ্গলবার একদল পুলিশ অভিযান চালায়। এ সময় বাজারের শ্রী শ্রী দাদার সমাধী মন্দিরের দক্ষিণ পাশে সাকির হোসেনের কাঠের ফার্নিচার থেকে ৬২০ ক্যান রয়েল টাইগার বিয়ার ও ৯ বোতল বিদেশী মদ জব্দ করে।

ফার্নিচার ব্যবসার আড়ালে সে এ ব্যবসা করে অল্পদিনেই কোটিপতিতে বনে যায় বলে জানা গেছে। সাকির উপজেলার নবীপুর পশ্চিম ইউনিয়নের উত্তর ত্রিশ গ্রামের সাহেব আলীর ছেলে ও কুমিল্লা জেলা পরিষদের সদস্য ও উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ভিপি জাকির হোসেনের ছোট ভাই। বুধবার দুপরে সাকির হোসেনকে কুমিল্লার আমলী আদালতে সোপর্দ করলে বিজ্ঞ বিচারক তাকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

মুরাদনগর থানার ওসি একেএম মনজুর আলম ঘটনার সত্যতা শিকার করে নতুন কুমিল্লাকে জানান, বিপুল পরিমান মাদকসহ আটক সাকির হোসেনের বিরুদ্ধে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা রুজু করা হয়েছে

আরও পড়ুন