কুমিল্লা
সোমবার,২৮ নভেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ
১৩ অগ্রহায়ণ, ১৪২৯ | ৩ জমাদিউল আউয়াল, ১৪৪৪
শিরোনাম:
কুমিল্লায় ৭১১ রোগীকে বিনামূল্যে চিকিৎসা দিলেন ঢাকা আহ্ছানিয়া মিশন ইসলামী ব্যাংকের ফাস্ট এ্যসিসস্ট্যান্ট ভাইস প্রেসিডেন্ট পদে নাজমুলের পদোন্নতি লাভ ‘গ্লোবাল ইয়ুথ লিডারশিপ’ অ্যাওয়ার্ড পেলেন তাহসিন বাহার কুমিল্লার সাবেক জেলা প্রশাসক নূর উর নবী চৌধুরীর ইন্তেকাল কাউন্সিলর প্রার্থী কিবরিয়ার বিরুদ্ধে অস্ত্র সরবরাহের অভিযোগ লাকসামে বঙ্গবন্ধু ফুটবল গোল্ডকাপে পৌরসভা দল বিজয়ী কুসিক নির্বাচন: এক মেয়রপ্রার্থীসহ ১৩ জনের মনোনয়ন প্রত্যাহার কুসিক নির্বাচন থেকে সরে দাঁড়ালেন বিদ্রোহী প্রার্থী ইমরান স্বাস্থ্য সচেতনতার লক্ষ্যে কুমিল্লায় ঢাকা আহছানিয়া মিশনের মেলার আয়োজন কুসিকে মেয়র প্রার্থী রিফাতের নির্বাচন পরিচালনায় ৪১ সদস্যের কমিটি

মুরাদনগরে বিপুল পরিমাণ মাদকদ্রব্যসহ আটক ১

প্রতীকী ছবি

মুরাদনগর উপজেলার কোম্পানীগঞ্জ বাজার থেকে বিপুল পরিমান মাদকসহ আটক সাকির হোসেনকে (৪২) বুধবার আদালতের মাধ্যমে কুমিল্লার কেন্দ্রিয় কারাগারে পাঠিয়েছে পুলিশ।

পুলিশ সূত্র জানায়, সাকির হোসেনের উপজেলার কোম্পানীগঞ্জ বাজারের ব্যাবসা প্রতিষ্ঠানে মাদকের একটি বড় চালায় আসছে এমন গোপন সংবাদের ভিত্তিতে মুরাদনগর থানার ওসি (তদন্ত) নাহিদ আহাম্মেদের নেতৃত্বে মঙ্গলবার একদল পুলিশ অভিযান চালায়। এ সময় বাজারের শ্রী শ্রী দাদার সমাধী মন্দিরের দক্ষিণ পাশে সাকির হোসেনের কাঠের ফার্নিচার থেকে ৬২০ ক্যান রয়েল টাইগার বিয়ার ও ৯ বোতল বিদেশী মদ জব্দ করে।

ফার্নিচার ব্যবসার আড়ালে সে এ ব্যবসা করে অল্পদিনেই কোটিপতিতে বনে যায় বলে জানা গেছে। সাকির উপজেলার নবীপুর পশ্চিম ইউনিয়নের উত্তর ত্রিশ গ্রামের সাহেব আলীর ছেলে ও কুমিল্লা জেলা পরিষদের সদস্য ও উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ভিপি জাকির হোসেনের ছোট ভাই। বুধবার দুপরে সাকির হোসেনকে কুমিল্লার আমলী আদালতে সোপর্দ করলে বিজ্ঞ বিচারক তাকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

মুরাদনগর থানার ওসি একেএম মনজুর আলম ঘটনার সত্যতা শিকার করে নতুন কুমিল্লাকে জানান, বিপুল পরিমান মাদকসহ আটক সাকির হোসেনের বিরুদ্ধে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা রুজু করা হয়েছে

আরও পড়ুন