কুমিল্লা
শুক্রবার,২৭ নভেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ
১২ অগ্রহায়ণ, ১৪২৭ | ১১ রবিউস-সানি, ১৪৪২

কুবিতে কক্সবাজার স্টুডেন্ট’স ওয়েলফেয়ারের বরণ ও বিদায় সংবর্ধনা

কুমিল্লা বিশ্ববিদ্যালয়ে অধ্যায়নরত (কুবি) ‘কক্সবাজার স্টুডেন্টস ওয়েলফেয়ার এসোসিয়েশনের’ আয়োজনে নবীন বরণ ও প্রবীণদের বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত হয়েছে।

শনিবার বিকালে বিশ্ববিদ্যালয়ের সামাজিক বিজ্ঞান অনুষদের ৫ম তলার হল রুমে এ নবীন বরণ ও বিদায় সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করা হয়।

ওসমান ফারুকের উপস্থাপনায় অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে নবীনদের উদ্দেশ্যে বিশ্ববিদ্যালয়ের সহযোগী অধ্যাপক ড. মুহম্মদ আহসান উল্যাহ বলেন, ‘আজকের নবীনরাই এই বিশ্ববিদ্যালয়কে আন্তর্জাতিক অঙ্গনে নতুন ভাবে প্রতিষ্ঠিত করবে। ডিপার্টমেন্ট পডাশোনায় মনোযোগ দেওয়ার পাশাপাশি ইনফরমেশন ও টেকনোলোজির উপর গুরুত্ব দিবে। সংগঠনের সদস্যরা আঞ্চলিক সংস্কৃতির লালন করে নিজেদের মধ্যে ভ্রাতৃত্ব ও সৌহার্দ বাড়াবে।

এ সময় আরও উপস্থিত ছিলেন- তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিভাগের প্রভাষক এন. এম. ইশতিয়াক চৌধুরী, কুমিল্লাস্থ চট্টগ্রাম সমিতির সাধারণ সম্পাদক আবু জাফর মোহাম্মদ সালেহ, আদর মাদকশক্ত নিরাময় হাউজিং কুমিল্লার চেয়ারম্যান রেজাউল করিম সেলিম , কুমিল্লা জোনের এন.এস.আই মোহাম্মদ জোনাইদ,

কুমিল্লাস্থ চট্টগ্রাম সমিতির প্রকাশনা সম্পাদক মোঃ সৈয়দুল আলম,এছাড়া আরও উপস্থিত ছিলেন কক্সবাজার স্টুডেন্টস ওয়েলফার এসোসিয়েশন সাধারন সম্পাদক মিজবাহ উদ্দিন সহ সংগঠনের সকল সদস্যবৃন্দ।

আরও পড়ুন