কুমিল্লা
শুক্রবার,৮ ডিসেম্বর, ২০২৩ খ্রিস্টাব্দ
২৩ অগ্রহায়ণ, ১৪৩০ | ২৩ জমাদিউল আউয়াল, ১৪৪৫
শিরোনাম:
অভি’কে সিইও হিসেবে অনুমোদন দিলো আইডিআরএ কুমিল্লায় ৭১১ রোগীকে বিনামূল্যে চিকিৎসা দিলেন ঢাকা আহ্ছানিয়া মিশন ইসলামী ব্যাংকের ফাস্ট এ্যসিসস্ট্যান্ট ভাইস প্রেসিডেন্ট পদে নাজমুলের পদোন্নতি লাভ ‘গ্লোবাল ইয়ুথ লিডারশিপ’ অ্যাওয়ার্ড পেলেন তাহসিন বাহার কুমিল্লার সাবেক জেলা প্রশাসক নূর উর নবী চৌধুরীর ইন্তেকাল কাউন্সিলর প্রার্থী কিবরিয়ার বিরুদ্ধে অস্ত্র সরবরাহের অভিযোগ লাকসামে বঙ্গবন্ধু ফুটবল গোল্ডকাপে পৌরসভা দল বিজয়ী কুসিক নির্বাচন: এক মেয়রপ্রার্থীসহ ১৩ জনের মনোনয়ন প্রত্যাহার কুসিক নির্বাচন থেকে সরে দাঁড়ালেন বিদ্রোহী প্রার্থী ইমরান স্বাস্থ্য সচেতনতার লক্ষ্যে কুমিল্লায় ঢাকা আহছানিয়া মিশনের মেলার আয়োজন

দাউদকান্দিতে ব্রিজ ভেঙে ট্রাক্টর পানিতে, চালক নিহত

দাউদকান্দিতে ব্রিজ ভেঙে ট্রাক্টর পানিতে পড়ে খোকন মিয়া (২৪) নামে এক ট্রাক্টরের চালক নিহত হয়েছেন। সোমবার (৮ অক্টোবর ) সকালে উপজেলায় কদমতলী ব্রিজে এ দুর্ঘটনা ঘটে। নিহত ট্রাকচালক খোকন মিয়া সুনামগঞ্জ জেলার ধর্মপাশা থানার মুগদারচর গ্রামের আজমল মিয়ার ছেলে।

দাউদকান্দি মডেল থানা পুলিশের উপপরিদর্শক (এসআই) মো. সাখাওয়াত হোসেন নতুন কুমিল্লাকে তথ্যটি নিশ্চিত করে জানান, সকালে কদমতলী এলাকার একটি ব্রিক ফিল্ড থেকে ইট বোঝাই একটি ট্রাক্টরটি পৌরসভার দিকে যাচ্ছিল। এসময় কদমতলী ব্রিজে উঠার পর আকস্মিক ব্রিজটি ভেঙে যায় এবং ট্রাক্টরের ইঞ্জিনটি নিচে পড়ে যায়। এতে ট্রাক্টর চালক খোকন ঘটনাস্থলেই নিহত হন।

খবর পেয়ে ঘটনাস্থল থেকে পুলিশ নিহত চালক খোকনের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে প্রেরণ করা হয় বলে এসআই মো. সাখাওয়াত হোসেন জানান।

আরও পড়ুন