কুমিল্লা
বুধবার,২৮ ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ
১৫ ফাল্গুন, ১৪৩০ | ১৭ শাবান, ১৪৪৫
শিরোনাম:
অভি’কে সিইও হিসেবে অনুমোদন দিলো আইডিআরএ কুমিল্লায় ৭১১ রোগীকে বিনামূল্যে চিকিৎসা দিলেন ঢাকা আহ্ছানিয়া মিশন ইসলামী ব্যাংকের ফাস্ট এ্যসিসস্ট্যান্ট ভাইস প্রেসিডেন্ট পদে নাজমুলের পদোন্নতি লাভ ‘গ্লোবাল ইয়ুথ লিডারশিপ’ অ্যাওয়ার্ড পেলেন তাহসিন বাহার কুমিল্লার সাবেক জেলা প্রশাসক নূর উর নবী চৌধুরীর ইন্তেকাল কাউন্সিলর প্রার্থী কিবরিয়ার বিরুদ্ধে অস্ত্র সরবরাহের অভিযোগ লাকসামে বঙ্গবন্ধু ফুটবল গোল্ডকাপে পৌরসভা দল বিজয়ী কুসিক নির্বাচন: এক মেয়রপ্রার্থীসহ ১৩ জনের মনোনয়ন প্রত্যাহার কুসিক নির্বাচন থেকে সরে দাঁড়ালেন বিদ্রোহী প্রার্থী ইমরান স্বাস্থ্য সচেতনতার লক্ষ্যে কুমিল্লায় ঢাকা আহছানিয়া মিশনের মেলার আয়োজন

কুমিল্লা বিশ্ববিদ্যালয়ে ম্যানেজমেন্ট ফেস্টের উদ্বোধন

কুমিল্লা বিশ্ববিদ্যালয়ে ম্যানেজমেন্ট ক্লাবের আয়োজনে ম্যানেজমেন্ট ফেস্ট-২০১৮ এর উদ্বোধন করা হয়েছে। সোমবার (৮ অক্টোবর) থেকে শুরু হয়ে ১০ অক্টোবর পর্যন্ত চলবে এ আয়োজন।

‘Good management Good Governance’ স্লোগানকে সামনে রেখে সোমবার সকালে বেলুন উড়িয়ে এবং র‌্যালীর মধ্যদিয়ে এ ফেস্টের উদ্বোধন করেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. এমরান কবির চৌধুরী। র‌্যালীটি ব্যবসায়ী অনুষদ থেকে শুরু হয়ে বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে বিভাগের সামনে গিয়ে শেষ হয়।

তিনদিন ব্যাপী এ কর্মসূচির উদ্বোধনী র‌্যালিতে উপস্থিত ছিলেন, বিশ্ববিদ্যালয়ের ছাত্র বিষয়ক উপদেষ্টা ড. মুহম্মদ আহসান উল্যাহ, ম্যানেজমেন্ট বিভাগের সভাপতি ড. শেখ মকছেদুর রহমান, শহীদ ধীরেন্দ্রনাথ দত্ত হলের প্রভোষ্ট ড. বিশ্বজিৎ চন্দ্র দেব, শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক এন এম রবিউল আওয়াল চৌধুরী, বঙ্গবন্ধু পরিষদের সভাপতি কাজী ওমর সিদ্দিকী, ম্যানেজমেন্ট বিভাগের সহকারী অধ্যাপক মোছা: শাহীনুর বেগম, মো: সাহেদুর রহমান, গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের সভাপতি মাহবুবুল হক ভূঁইয়া, বিভাগটির অন্যান্য শিক্ষকবৃন্দ, শিক্ষার্থীবৃন্দ প্রমুখ।

তিন দিন ব্যাপী এ ফেস্টের মধ্যে রয়েছে ছাত্রদের জন্য ফুটবল টুর্নামেন্ট, ছাত্রীদের জন্য বুদ্ধিভিত্তিক খেলা, কবিতা আবৃত্তি, বির্তক ও নাচ প্রতিযোগীতা, বিভাগের নবীণদের বরণ ও প্রবীণ শিক্ষার্থীদের বিদায়ী সংবর্ধনাসহ নানা আয়োজন। ফেস্টের শেষ দিনে এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের মধ্য দিয়ে এ আয়োজন শেষ হবে।

আরও পড়ুন