কুমিল্লা
মঙ্গলবার,১ ডিসেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ
১৬ অগ্রহায়ণ, ১৪২৭ | ১৪ রবিউস-সানি, ১৪৪২

নাঙ্গলকোটে পুলিশের বিশেষ অভিযানে গ্রেফতার ৯

নাঙ্গলকোটে পুলিশের বিশেষ অভিযানে গ্রেফতারকৃতরা/ ছবি: নতুন কুমিল্লা

নাঙ্গলকোট বিশেষ অভিযান চালিয়ে সাজাপ্রাপ্ত ৪ আসামীসহ ৯ জনকে গ্রেফতার করেছে পুলিশ। সোমবার (৮ অক্টোবর) সকাল পর্যন্ত উপজেলার বিভিন্ন স্থানে এ অভিযান পরিচালনা করে তাদের গ্রেপ্তার করা হয়। পরে দুপুকে আদলতের মাধ্যমে তাদেরকে কুমিল্লা কেন্দ্রীয় কারাগারে প্রেরণ করা হয়েছে। নাঙ্গলকোট থানার সহকারী উপ-পরিদর্শক (এএসআই) মো.আবদুল রহিম নতুন কুমিল্লাকে তথ্য নিশ্চিত করেছেন।

তিনি জানান, উপজেলার বিভিন্ন ইউনিয়নের অভিযান চালিয়ে সাজাপ্রাপ্ত চার আসামীসহ মোট ৯ জনকে গ্রেফতার করা হয়। এদের মধ্যে সাজাপ্রাপ্ত আসামীরা হলেন; উপজেলার বাঙ্গড্ডা ইউনিয়নের শ্যামপুর গ্রামের আবদুস সোবহানের ছেলে তাজুল ইসলাম, ভোলাইন গ্রামের মকবুল আহাম্মদের ছেলে মো.কালু মিয়া, আাদ্রা দক্ষিণ ইউনিয়নের মেরকট গ্রামের মৃত লাল মিয়ার ছেলে আবু তাহের ও রায়কোট দক্ষিণ ইউনিয়ের ঝাটিয়াপাড়া গ্রামের মোস্তাফিজুর রহমানের ছেলে এরশাদ মিয়া।

এছাড়া অপর গ্রেফতারকৃতরা হলেন, আদ্রা দক্ষিণ ইউনিয়নের চাটিতলা গ্রামের আহছান উল্লা, একই গ্রামের হুমায়ুন কবির বাবুল, বক্সগঞ্জ ইউনিয়নের আলিয়ারা গ্রামের কবির আহাম্মদ, একই ইউনিয়নের চৌকুড়ি গ্রামের কবির আহাম্মদ সুমন, মক্রবপুর ইউনিয়নের তুলাগাঁও গ্রামের সুমন ওরফে কসাই সুমন।

আরও পড়ুন