কুমিল্লা
রবিবার,২৭ নভেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ
১২ অগ্রহায়ণ, ১৪২৯ | ২ জমাদিউল আউয়াল, ১৪৪৪
শিরোনাম:
কুমিল্লায় ৭১১ রোগীকে বিনামূল্যে চিকিৎসা দিলেন ঢাকা আহ্ছানিয়া মিশন ইসলামী ব্যাংকের ফাস্ট এ্যসিসস্ট্যান্ট ভাইস প্রেসিডেন্ট পদে নাজমুলের পদোন্নতি লাভ ‘গ্লোবাল ইয়ুথ লিডারশিপ’ অ্যাওয়ার্ড পেলেন তাহসিন বাহার কুমিল্লার সাবেক জেলা প্রশাসক নূর উর নবী চৌধুরীর ইন্তেকাল কাউন্সিলর প্রার্থী কিবরিয়ার বিরুদ্ধে অস্ত্র সরবরাহের অভিযোগ লাকসামে বঙ্গবন্ধু ফুটবল গোল্ডকাপে পৌরসভা দল বিজয়ী কুসিক নির্বাচন: এক মেয়রপ্রার্থীসহ ১৩ জনের মনোনয়ন প্রত্যাহার কুসিক নির্বাচন থেকে সরে দাঁড়ালেন বিদ্রোহী প্রার্থী ইমরান স্বাস্থ্য সচেতনতার লক্ষ্যে কুমিল্লায় ঢাকা আহছানিয়া মিশনের মেলার আয়োজন কুসিকে মেয়র প্রার্থী রিফাতের নির্বাচন পরিচালনায় ৪১ সদস্যের কমিটি

চান্দিনায় ট্রাকের ধাক্কায় দুই কলেজ ছাত্রীসহ নিহত ৩: আহত ১১

দুর্ঘটনা কবলিত মাইক্রোবাসগুলো / ছবি: নতুন কুমিল্লা

ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের কুমিল্লার চান্দিনায় ট্রাকের ধাক্কায় দুই কলেজ ছাত্রীসহ ৩ জন নিহত হয়েছে। এ ঘটনায় শিশুসহ আহত হয়েছে অন্তত ১১জন। তাদেরকে জেলা বিভিন্ন হাসপাতালে ভর্তি করা হয়েছে। বুধবার (১০ অক্টোবর) দুপুর পৌনে ২টার দিকে উপজেলার গোবিন্দপুর এলাকায় এ ঘটনা ঘটে।

নিহতরা হলো- দেবিদ্বার উপজেলার প্রেমু গ্রামের আব্দুল ওহাবের এর মেয়ে পপি আক্তার (১৮), একই গ্রামের মরিয়ম আক্তার মুনমুন (১৮)। তারা উভয়ই সে চান্দিনা মহিলা ডিগ্রি কলেজের একাদশ শ্রেণীর ছাত্রী। অপরজন হলেন জেলার মনোহরগঞ্জ উপজেলার দুর্গাপুর গ্রামের লাভলী আক্তার (২৮)।

আহতরা হলো- কুমিল্লার ময়নামতি পরিজপুর এলাকার আব্দুল কাইয়ূম (৩৫), মনোহরগঞ্জ এলাকার মহিউদ্দিন (২৫), সামছুল হুদা (৪৫), মনোহরগঞ্জ উপজেলাধীন দূর্গাপুর গ্রামের রাফি (৫), রাহিমা (৫৫), ব্রাহ্মণবাড়িয়া জেলার নাছিরনগর উপজেলার রসুলপুর গ্রামের রাসেল (২৫)। তাৎক্ষনিক ভাবে অন্যদের নাম ও পরিচয় পাওয়া যায়নি।

প্রত্যক্ষদর্শী সূত্র জানায়, চান্দিনা বাস স্টেশন থেকে কুমিল্লা ক্যান্টনমেন্ট এলাকায় অন্তত ১০-১২ যাত্রী নিয়ে একটি মাইক্রোবাসে যাওয়ার পথে গোবিন্দপুর স্টেশনে যাত্রী নামানোর সময় পিছনের অপর একটি মাইক্রোবাস ওভারটেকিং করছিল। এসময় পিছন থেকে দ্রুতগামী বালুবাহী একটি ট্রাক মাইক্রোবাসকে পিছন থেকে ধাক্কা দিয়ে পালিয়ে যায়। এতে ঘটনায়স্থলে লাভলী এবং হাসপাতালে নেয়ারপর পপি ও মুনমুন মারা যায়। আহত হয় শিশুসহ অন্তত ১১ জন।তাদেরকে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালসহ জেলার বিভিন্ন হাসপাতালে ভর্তি করা হয়েছে।

হাইওয়ে পুলিশ ময়নামতি থানার উপ-পরিদর্শক (এসআই) হারাধন চন্দ্র দাস নতুন কুমিল্লাকে তথ্যটি নিশ্চিত করে জানান, খবর পেয়ে দুর্ঘটনা কবলিত মাইক্রোবাসগুলো উদ্ধার করা হয়েছে। তবে ঘাতক ট্রাকটি আটক করা সম্ভব হয়নি।

আরও পড়ুন