কুমিল্লা
সোমবার,৩ অক্টোবর, ২০২২ খ্রিস্টাব্দ
১৮ আশ্বিন, ১৪২৯ | ৬ রবিউল আউয়াল, ১৪৪৪
শিরোনাম:
কুমিল্লায় ৭১১ রোগীকে বিনামূল্যে চিকিৎসা দিলেন ঢাকা আহ্ছানিয়া মিশন ইসলামী ব্যাংকের ফাস্ট এ্যসিসস্ট্যান্ট ভাইস প্রেসিডেন্ট পদে নাজমুলের পদোন্নতি লাভ ‘গ্লোবাল ইয়ুথ লিডারশিপ’ অ্যাওয়ার্ড পেলেন তাহসিন বাহার কুমিল্লার সাবেক জেলা প্রশাসক নূর উর নবী চৌধুরীর ইন্তেকাল কাউন্সিলর প্রার্থী কিবরিয়ার বিরুদ্ধে অস্ত্র সরবরাহের অভিযোগ লাকসামে বঙ্গবন্ধু ফুটবল গোল্ডকাপে পৌরসভা দল বিজয়ী কুসিক নির্বাচন: এক মেয়রপ্রার্থীসহ ১৩ জনের মনোনয়ন প্রত্যাহার কুসিক নির্বাচন থেকে সরে দাঁড়ালেন বিদ্রোহী প্রার্থী ইমরান স্বাস্থ্য সচেতনতার লক্ষ্যে কুমিল্লায় ঢাকা আহছানিয়া মিশনের মেলার আয়োজন কুসিকে মেয়র প্রার্থী রিফাতের নির্বাচন পরিচালনায় ৪১ সদস্যের কমিটি

গভীর রাতে একসঙ্গে কী করছেন আমির খান ও দীপিকা?

বেশ গভীর রাত। আচমকাই আমির খানের বাড়ি থেকে বেরিয়ে এলেন তিনি। কী করছিলেন দুজনে? আমিরের বাড়ি থেকে বের হতে দেখা গেল দীপিকা পাড়ুকোনকে। দীপিকা কি আর রণবীরের সঙ্গে নেই?

রণবীর তো দীপিকার সঙ্গে ছিলেন না। তাই বিয়ের নিমন্ত্রণ করতে গিয়েছিলেন, এমনটাও নয়। তাহলে কী করছেন দুজনে?

আমিরের বাড়ি থেকে গভীর রাতে বের হলেন দীপিকাকে। পাপারাজ্জিদের ক্যামেরায় ধরাও পড়েছে সেটা।

আনন্দবাজার পত্রিকার খবরে বলা হয়, কিং খানের সঙ্গে সবার প্রথমেই জুটি বেঁধেছেন দীপিকা। শাহরুখের সঙ্গে দীপিকার ডেবিউ (অভিষেক) ফিল্ম ‘ওম শান্তি ওম’ রীতিমত সুপারহিট। তাই এবার আমিরের সঙ্গেই কাজ করতে চলেছেন তিনি, মনে করা হচ্ছে এমনটাই।

আমিরের সঙ্গে কিছুদিন আগেই দেখা করে গিয়েছেন ‘ব্রহ্মাস্ত্র ডুয়ো’ আলিয়া ভাট এবং অয়ন মুখোপাধ্যায়। এবার পরিচালক বিক্রমাদিত্য মোতওয়ানে, প্রযোজক সিদ্ধার্থ কাপুর এবং দীপিকাকে দেখা গেল আমিরের বাড়িতে।

৮ নভেম্বর আমিরের ছবি ‘থাগস অব হিন্দুস্তান’ মুক্তি পাচ্ছে। মনে করা হচ্ছে, আমির ইতিমধ্যেই তার পরবর্তী ছবির কাজ শুরু করে দিয়েছেন। গুলশন কুমারের বায়োপিক নিয়েই কাজ শুরু করছেন আমির, বি টাউনে গুঞ্জন এমনটাই।

কেউ আবার বলছেন, দীপিকা এবার পা রাখতে চলেছেন প্রযোজনায়। তাই আমিরের সঙ্গে পরামর্শ করছেন। মিস্টার পারফেকশনিস্টকে সঙ্গে নিয়েই প্রযোজনায় প্রথম খাতা খুলতে চান নাকি দীপিকা।

আরও পড়ুন