কুমিল্লা
সোমবার,২৬ ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ
১৩ ফাল্গুন, ১৪৩০ | ১৫ শাবান, ১৪৪৫
শিরোনাম:
অভি’কে সিইও হিসেবে অনুমোদন দিলো আইডিআরএ কুমিল্লায় ৭১১ রোগীকে বিনামূল্যে চিকিৎসা দিলেন ঢাকা আহ্ছানিয়া মিশন ইসলামী ব্যাংকের ফাস্ট এ্যসিসস্ট্যান্ট ভাইস প্রেসিডেন্ট পদে নাজমুলের পদোন্নতি লাভ ‘গ্লোবাল ইয়ুথ লিডারশিপ’ অ্যাওয়ার্ড পেলেন তাহসিন বাহার কুমিল্লার সাবেক জেলা প্রশাসক নূর উর নবী চৌধুরীর ইন্তেকাল কাউন্সিলর প্রার্থী কিবরিয়ার বিরুদ্ধে অস্ত্র সরবরাহের অভিযোগ লাকসামে বঙ্গবন্ধু ফুটবল গোল্ডকাপে পৌরসভা দল বিজয়ী কুসিক নির্বাচন: এক মেয়রপ্রার্থীসহ ১৩ জনের মনোনয়ন প্রত্যাহার কুসিক নির্বাচন থেকে সরে দাঁড়ালেন বিদ্রোহী প্রার্থী ইমরান স্বাস্থ্য সচেতনতার লক্ষ্যে কুমিল্লায় ঢাকা আহছানিয়া মিশনের মেলার আয়োজন

মহাসড়কের চান্দিনায় রড বোঝাই ট্রাক ছিনতাই, হেলপারকে হত্যা

নিহত তোফয়েল হোসেন / ছবি: নতুন কুমিল্লা

ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের কুমিল্লার চান্দিনায় রড বোঝাই ট্রাক ছিনতাইকালে মোঃ তোফয়েল হোসেন (২৫) নামে এক হেলপারকে হত্যা করেছে ছিনতাইকারীরা। এই ঘটনায় চালককে কুপিয়ে গুরুতর আহত করা হয়েছে। বৃহস্পতিবার (১১ অক্টোবর) দুপুর ১২টায় ইলিয়টগঞ্জ হাইওয়ে পুলিশ মহাসড়কের পাশ থেকে নিহতের মরদেহ উদ্ধার করে।

নিহত তোফয়েল কুমিল্লার আদর্শ সদর উপজেলার রাজাপুর গ্রামের আলমগীর হোসেনের ছেলে। আহত ট্রাক চালক খোরশেদ আলম একই জেলার চান্দিনা উপজেলার ছায়কোট-তুলাতলী গ্রামের আঃ আজিজের ছেলে। তিনি বর্তমানে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন।

চান্দিনা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ শামসুল ইসলাম নতুন কুমিল্লাকে জানান, বুধবার কুমিল্লা সফিউল স্টিল কোম্পানী থেকে রড বোঝাই ট্রাকটি ঢাকা যাচ্ছিল।পথে দোতলা- দাড়িয়াপুর এলাকায় রাত ১টায় পৌঁছুলে ছিনতাইকারীদের কবলে পড়ে। এ সময় ছিনতাইকারীরা হেলপারকে হত্যা করে এবং চালককে গুরুতর আহত করে রড বোঝাই ট্রাকটি নিয়ে যায়। পরে ট্রাকটি ব্রাহ্মণবাড়িয়ার সরাইল থানা পুলিশ আটক করেছে বলে শুনেছি।

আরও পড়ুন