কুমিল্লা
মঙ্গলবার,২৯ সেপ্টেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ
১৪ আশ্বিন, ১৪২৭ | ১১ সফর, ১৪৪২

`ধর্মীয় অনুশাসনের মধ্যদিয়ে দূর্গাপূজা পালনের আহবান’

টাউন হলে পূজা মন্ডপে অনুদানের অর্থ প্রদান করেন কুমিল্লা সদর আসনের সংসদ সদস্য এমপি আ ক ম বাহার / ছবি: নতুন কুমিল্লা

ধর্মীয় অনুশাসনের মধ্যদিয়ে দূর্গাপূজা পালনের জন্যে হিন্দু ধর্মাবলম্বীদের প্রতি আহবান জানিয়েছেন কুমিল্লা সদর আসনের সংসদ সদস্য ও কুমিল্লা মহানগর আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আ ক ম বাহাউদ্দিন বাহার। শনিবার (১৩ অক্টোবর) সন্ধ্যায় কুমিল্লা টাউন হলে পূজা মন্ডপে অনুদানের অর্থ প্রদান কালে উপস্থিত হিন্দু ধর্মাবলম্বীদের উদ্দেশ্যে তিনি এ আহবান জানিয়েছেন।

কুমিল্লা সদর উপজেলা ৭০টি পূজা মন্ডপ সিটি কর্পোরেশন সদর দক্ষিন এলাকার ১২ পূজা মন্ডপে ১০ হাজার টাকা করে নগদ অর্থ তুলে দেন এমপি বাহার। বিভিন্ন পূজা মন্ডপ গুলোর পুরহিত, মন্দির কমিটির সদস্য ও হিন্দু ধর্মের অনুসারী বৃন্দ এমপি বাহার এর কাছ থেকে অনুদানের অর্থ গ্রহন করেন।

এমপি বাহার আরও বলেন, বাংলাদেশে সদল ধর্মের অনুসারীরা তাদের নিজ নিজ ধর্মীয় আচার-অনুষ্ঠান পালন করবে, সম্প্রীাত বজায় রেখে হিন্দু ধর্মালম্বীরা দূর্গাপূজা পালন করবে। এমপি বাহার বলেন প্রতিটি এলাকায় সুন্দর ও সুষ্ট ভাবে দূর্গাপূজা সম্পন্ন হয় সে দিকে সকলকে লক্ষ রাখার জন্য বলেন। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, কুমিল্লা আদর্শ সদর উপজেলার নির্বাহী অফিসার চৌধুরী আশরাফুল করিম, কুমিল্লা মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আরফানুল হক রিফাত, সদর উপজেলা চেয়ারম্যান আমিনুল ইসলাম টুটুল, পূজা উদযাপন কমিটির সভাপতি শিব প্রসাদ রায়।

আরও পড়ুন