কুমিল্লা
বৃহস্পতিবার,২২ ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ
৯ ফাল্গুন, ১৪৩০ | ১১ শাবান, ১৪৪৫
শিরোনাম:
অভি’কে সিইও হিসেবে অনুমোদন দিলো আইডিআরএ কুমিল্লায় ৭১১ রোগীকে বিনামূল্যে চিকিৎসা দিলেন ঢাকা আহ্ছানিয়া মিশন ইসলামী ব্যাংকের ফাস্ট এ্যসিসস্ট্যান্ট ভাইস প্রেসিডেন্ট পদে নাজমুলের পদোন্নতি লাভ ‘গ্লোবাল ইয়ুথ লিডারশিপ’ অ্যাওয়ার্ড পেলেন তাহসিন বাহার কুমিল্লার সাবেক জেলা প্রশাসক নূর উর নবী চৌধুরীর ইন্তেকাল কাউন্সিলর প্রার্থী কিবরিয়ার বিরুদ্ধে অস্ত্র সরবরাহের অভিযোগ লাকসামে বঙ্গবন্ধু ফুটবল গোল্ডকাপে পৌরসভা দল বিজয়ী কুসিক নির্বাচন: এক মেয়রপ্রার্থীসহ ১৩ জনের মনোনয়ন প্রত্যাহার কুসিক নির্বাচন থেকে সরে দাঁড়ালেন বিদ্রোহী প্রার্থী ইমরান স্বাস্থ্য সচেতনতার লক্ষ্যে কুমিল্লায় ঢাকা আহছানিয়া মিশনের মেলার আয়োজন

বুড়িচংয়ে স্কুল ছাত্রীদের প্রীতি ক্রিকেট খেলা ও মেধা বৃত্তি প্রদান

সংস্কৃতি মন্ত্রনালয়ের উপসচিব মোস্তফা মোরশেদ বলেছেন, সাদাকে সাদা আর কালোকে কালো বলতে হবে। জীবনে বড় হতে হলে সৎ মূল্যবোধ ধারণ করতে হবে।

শনিবার (১৩ অক্টোবর ) বুড়িচংয়ের ভরাসার হাইস্কুলে ছাত্রীদের প্রীতি ক্রিকেট খেলা ও মেধা বৃত্তি প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন স্কুল কমিটির সভাপতি সাংবাদিক ফারুক মেহেদী। বিশেষ অতিথি ছিলেন বুড়িচং উপজেলা নির্বাহী কর্মকর্তা ইমরুল হাসান, ষোলনল ইউপির বিল্লাল হোসেন চেয়ারম্যান ও উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা শহীদুল হক।

প্রধান অতিথি আরো বলেন, ভালো মানুষ হতে হবে। বড় হতে হলে এখনই জীবনের লক্ষ্য ঠিক ক করতে হবে। কঠোর পরিশ্রম করতে হবে। বিশেষ করে ছাত্রীদের তিনি ছাত্রদের পাশাপাশি ভালো পড়াশোনার আহবান জানান।

উপজেলা নির্বাহী কর্মকর্তা ছাত্রীদের খেলায় অনুপ্রাণিত হন এবং ভরাসার স্কুলের মত উপজেলার অন্য স্কুলেও যেন নারী ক্রিকেট চালু করা যায় তার ব্যবস্থার কথা জানান। বিল্লাল হোসেন চেয়ারম্যান বলেন, ভরাসার স্কুল শিক্ষা, সংস্কৃতিতে যেভাবে উন্নতি করছে, তা অনুকরনীয় । ক্রিকেট খেলায় দশম শ্রেণি ও বাকি সব ক্লাস নিয়ে গঠিত দুই দলই যৌথ ভাবে বিজয়ী হয়। পরে সভাপতির পক্ষ থেকে উভয় দলকে দুটি সাইকেল উপহার দেয়া হয়। প্রধান অতিথিসহ অন্য অতিথিরা পুরস্কার তুলে দেন। এ সময় দুই মাসের সেরা ২৫ শিক্ষার্থীর হাতেও মেধা বৃত্তি তুলে দেন অতিথিরা।

অনুষ্ঠানে অতিথি হিসেবে অন্যদের মধ্যে প্রথম আলোর কুমিল্লা প্রতিনিধি গাজীউল হক সোহাগ বক্তব্য রাখেন।

আরও পড়ুন