কুমিল্লা
বৃহস্পতিবার,২৯ অক্টোবর, ২০২০ খ্রিস্টাব্দ
১৩ কার্তিক, ১৪২৭ | ১১ রবিউল-আউয়াল, ১৪৪২

কুমিল্লায় পুলিশী বাধায় ইসলামী আন্দোলনের মিছিল স্থগিত

দুর্নীতি, দুশাসন, সন্ত্রাস ও মাদকমুক্ত কল্যাণ রাষ্ট্র প্রতিষ্ঠায় অবাধ, সুষ্ঠু, নিরপেক্ষ ও গ্রহনযোগ্য নির্বাচন অনুষ্ঠানসহ ইসলামী আন্দোলন বাংলাদেশের আমীর মুফতী সৈয়দ মোঃ রেজাউল করীম পীর সাহেব চরমোনাই ঘোষিত ১০ দফা দাবীতে জেলা প্রশাসক বরাবর স্মারকলিপি দিতে রবিবার (১৪ অক্টোবর) সকাল ১০টায় কুমিল্লা টাউন হলে জড়ো হন দলটির নেতাকর্মীরা । কিন্তু পুলিশী বাধায় তাদের কর্মসূচি সমাপ্ত করতে পারেনি।

প্রশাসনিক বাধায় কর্মসূচি স্থগিত করতে বাধ্য হয় দলটির নেতারা। পরবর্তীতে একটি প্রতিনিধিদল জেলা প্রশাসকের কার্যালয়ে গিয়ে স্মারকলিপি জমা দেন। এসময় জেলা প্রশাসকের পক্ষে স্মারকলিপি গ্রহণ করেন জেলা প্রশাসকের সিএ-২ জনাব আমীর হোসেন সোহাগ।

প্রতিনিধি দলে ছিলেন, জেলা ইসলামী আন্দোলনের সভাপতি মাওলানা মুহাঃ তৈয়্যব, মহানগর সভাপতি মাওলানা মাসউদ আহমাদ, জেলা সেক্রেটারি এডভোকেট এম এম বিলাল হুসাইন, মহানগর সেক্রেটারি মাওলানা কিফায়েত উল্লাহ এরশাদী,জেলা জয়েন্ট সেক্রেটারি মাওলানা নূর হুসাইন, জেলা আইনবিষয়ক সম্পাদক এডভোকেট হারুন অর রশিদ, জেলা যুব আন্দোলন সেক্রেটারি মাওলানা এনাম ও জেলা ছাত্র আন্দোলনের সাধারণ সম্পাদক খালেদ সাইফুল্লাহ।

আরও পড়ুন