কুমিল্লা
শনিবার,২৬ সেপ্টেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ
১১ আশ্বিন, ১৪২৭ | ৮ সফর, ১৪৪২

মনোহরগঞ্জ উপজেলা যুবদল নেতাকে কুপিয়ে হত্যা

নিহত মিজানুর রহমান / ফাইল ছবি

কুমিল্লার মনোহরগঞ্জের যুবদল নেতা মো. মিজানুর রহমান ওরফে মিজানকে রাজধানী ঢাকায় নৃশংসভাবে ছুরিকাঘাতে হত্যা করেছে দুর্বৃত্তরা।

নিহত মিজান মনোহরগঞ্জ উপজেলার সরসপুর ইউনিয়নের শাহপুর গ্রামের মিয়াজি বাড়ির মৃত রফিক উল্লা মিয়াজির ছেলে। আজ রবিবার (১৪ অক্টোবর) শহীদ সোহরাওয়ার্দী মেডিক্যাল কলেজ হাসপাতালের মর্গে তার মরহেদের ময়নাতদন্ত সম্পন্ন হয়েছে।

নিহত মিজান বিএনপি কেন্দ্রীয় নির্বাহী সংসদের শিল্প বিষয়ক সম্পাদক ও লাকসাম উপজেলা বিএনপির সভাপতি মো. আবুল কালাম ওরফে চৈতি কালামের অনুসারী ছিলেন। তিনি কালাম সমর্থিত মনোহরগঞ্জ উপজেলা যুবদলের সহ-সভাপতি পদে রয়েছেন।

কালামের অনুসারী মনোহরগঞ্জ উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক সরওয়ার জাহান ভূঁইয়া দোলন নতুন কুমিল্লাকে জানিয়েছেন, নিহত মিজান রাজধানীর কাফরুল থানা যুবদল কমিটির সহ-সাংগঠনিক সম্পাদক পদে ছিলেন। আর ক্লিন ইমেজের এই যুবদলের নেতার নামে থানায় কোনো মামলা ছিলো না বলে নিশ্চিত করেছেন তিনি। এভাবে এই খুনে জড়িতদের ঘাতকদের দ্রুত গ্রেপ্তারের দাবি জানিয়েছেন।

এদিকে এই হত্যার ঘটনায় আজ রবিবার সকালে নিহতের স্ত্রী বিলকিস সুলতানা বাদী হয়ে রাজধানীর কাফরুল থানার একটি হত্যা মামলা দায়ের করেছেন।

থানার অফিসার ইনচার্জ মো. আসলাম উদ্দিন নতুন কুমিল্লাকে মামলার বিষয়টি নিশ্চিত করে জানিয়েছেন, মামলায় আসামিদের নাম অজ্ঞাত বলে উল্লেখ করা হয়েছে। তবে কে বা কারা এই হত্যা করেছে এবং কি কারণে এই হত্যার ঘটনা ঘটেছে সেটা এখনো জানা যায়নি।

নিহতের পরিবার ও পুলিশ সূত্রে জানা গেছে, গতকাল শনিবার রাত সাড়ে ৯টার দিকে ব্যবসায়ীক কাজ শেষে বাসায় ফেরার পথে রাজধানীর কাফরুল থানার ইব্রাহিমপুর এলাকার বাসার কাছাকাছি পৌঁছলে দুর্বৃত্তরা ওই যুবদল নেতাকে এলোপাতাড়ি ছুরিকাঘাত হত্যা করে। নিহত ওই যুবদল নেতা স্ত্রী ও তিন পুত্র সন্তানকে নিয়ে পরিবার নিয়ে দীর্ঘদিন ধরে ঢাকায় বসবাস করে আসছিলেন। তিনি ঢাকায় ইনডোর ডেকোরেশনের ব্যবসা করতেন।

আরও পড়ুন