কুমিল্লা
বৃহস্পতিবার,২২ ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ
৯ ফাল্গুন, ১৪৩০ | ১১ শাবান, ১৪৪৫
শিরোনাম:
অভি’কে সিইও হিসেবে অনুমোদন দিলো আইডিআরএ কুমিল্লায় ৭১১ রোগীকে বিনামূল্যে চিকিৎসা দিলেন ঢাকা আহ্ছানিয়া মিশন ইসলামী ব্যাংকের ফাস্ট এ্যসিসস্ট্যান্ট ভাইস প্রেসিডেন্ট পদে নাজমুলের পদোন্নতি লাভ ‘গ্লোবাল ইয়ুথ লিডারশিপ’ অ্যাওয়ার্ড পেলেন তাহসিন বাহার কুমিল্লার সাবেক জেলা প্রশাসক নূর উর নবী চৌধুরীর ইন্তেকাল কাউন্সিলর প্রার্থী কিবরিয়ার বিরুদ্ধে অস্ত্র সরবরাহের অভিযোগ লাকসামে বঙ্গবন্ধু ফুটবল গোল্ডকাপে পৌরসভা দল বিজয়ী কুসিক নির্বাচন: এক মেয়রপ্রার্থীসহ ১৩ জনের মনোনয়ন প্রত্যাহার কুসিক নির্বাচন থেকে সরে দাঁড়ালেন বিদ্রোহী প্রার্থী ইমরান স্বাস্থ্য সচেতনতার লক্ষ্যে কুমিল্লায় ঢাকা আহছানিয়া মিশনের মেলার আয়োজন

বাংলাদেশের বিপক্ষে সিরিজ ঢাকায় জিম্বাবুয়ে ক্রিকেট দল

জিম্বাবুয়ে ক্রিকেট দল / ফাইল ছবি

বাংলাদেশের বিপক্ষে ৩ ম্যাচের ওয়ানডে ও ২ ম্যাচের টেস্ট সিরিজ খেলতে ঢাকায় পৌঁছেছে জিম্বাবুয়ে ক্রিকেট। মঙ্গলবার সকালে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে পৌঁছায় দলটি।

২১ অক্টোবর মিরপুর শেরে বাংলা জাতীয় স্টেডিয়ামে দুই দলের প্রথম ওয়ানডে। এরপর ২৪ ও ২৬ অক্টোবর চট্টগ্রামে দ্বিতীয় ও তৃতীয় ওয়ানডেতে মুখোমুখি হবে দল দুটি। ৩ থেকে ৭ নভেম্বর প্রথম টেস্টের ভেন্যু সিলেট। ১১ থেকে ১৫ নভেম্বর দ্বিতীয় টেস্ট অনুষ্ঠিত হবে মিরপুরে।

তবে ওয়ানডে সিরিজ শুরুর আগে ১৯ অক্টোবর প্রস্তুতি ম্যাচ খেলবে জিম্বাবুয়ে ক্রিকেট দল। মঙ্গলবার সকালে ২৩ সদস্যের জিম্বাবুয়ে দল ঢাকায় পৌঁছায়। আফগানিস্তান প্রিমিয়ার লিগের কারণে তিন ক্রিকেটার এই বহরে ছিলেন না। তারা বিকেল নাগাদ ঢাকায় পৌঁছানোর কথা।

সর্বশেষ এশিয়া কাপের ফাইনালে খেলেছে বাংলাদেশ। তার আগে ওয়েস্ট ইন্ডিজ সফরেও দারুণ করেছে টাইগাররা। অন্যদিকে জিম্বাবুয়ের জন্য মোটেও সময়টা ভালো যাচ্ছে না। সদ্যই দক্ষিণ আফ্রিকায় ওয়ানডে ও টি-টুয়েন্টি সিরিজে সব ম্যাচেই হেরেছে দলটি।

তারপরও বাংলাদেশের জন্য এই সিরিজ বাড়তি চ্যালেঞ্জের। ইনজুরি আক্রান্ত সাকিব আল হাসান ও তামিম ইকবালকে ছাড়াই এই সিরিজে খেলতে হবে টাইগারদের।

আরও পড়ুন