কুমিল্লা
বুধবার,২৮ অক্টোবর, ২০২০ খ্রিস্টাব্দ
১২ কার্তিক, ১৪২৭ | ১০ রবিউল-আউয়াল, ১৪৪২

চৌদ্দগ্রামে ডাকাতি করতে গিয়ে ইকবাল আটক

আটক ডাকাত ইকবাল / ছবি: নতুন কুমিল্লা

চৌদ্দগ্রামে ডাকাতি করতে গিয়ে হাতেনাতে চিহ্নিত ডাকাত ইকবাল হোসেনকে আটক শেষে পুলিশের নিকট সোপর্দ করেছে জনতা। মঙ্গলবার (১৬ অক্টোবর) ভোর রাতে উপজেলার মুন্সিরহাট ইউনিয়নের ফেলনা গ্রামে এ ঘটনা ঘটে। আটক ডাকাত ইকবাল একই গ্রামের আলহাজ্ব মাধু মিয়া মজুমদারের ছেলে। তার বিরুদ্ধে থানায় একাধিক মামলা রয়েছে।

স্থানীয় সূত্রে জানা গেছে, মঙ্গলবার রাত আনুমানিক তিনটার দিকে ফেলনা গ্রামের ব্যবসায়ী মাওলানা জহিরুল ইসলাম জহিরের ঘরে চিহ্নিত ডাকাত ইকবাল সিঁদ কেটে প্রবেশ করে একটি মোবাইল সেট ও নগদ পাঁচ হাজার টাকা নিয়ে যায়। পরবর্তীতে পাশের ব্যবসায়ী শহিদুল ইসলামের ঘরে ঢুকে তার ব্যবহৃত মোটর সাইকেলটি চুরির উদ্দেশ্যে তাকে কুপিয়ে আহত করে।

এসময় শহিদুলের স্ত্রী সাহসীকতার সাথে চিহ্নিত ডাকাত ইকবাল হোসেনকে আটক করে চিৎকার দিতে থাকে। আশ-পাশের লোকজন এসে তাৎক্ষনিক মাওলানা জহিরের মোবাইল সেটটি উদ্ধার করে। পরে তাকে থানা পুলিশের হাতে সোপর্দ করা হয়। এ ঘটনায় তার বিরুদ্ধে থানায় মামলা করা হয়েছে। এরআগেও ইকবালকে পুলিশ বিভিন্ন চুরি-ডাকাতির ঘটনায় আটক করেছিল। জামিনে বেরিয়ে এসে সে আবারও চুরি-ডাকাতির সাথে জড়িয়ে পড়ে। দীর্ঘদিন পর তার আটকের খবরে এলাকার সাধারন মানুষ সন্তোষ প্রকাশ করেছেন।

চৌদ্দগ্রাম থানার কর্তব্যরত অফিসার এসআই মনিরুজ্জামান ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

আরও পড়ুন