কুমিল্লা
বুধবার,২৮ ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ
১৫ ফাল্গুন, ১৪৩০ | ১৭ শাবান, ১৪৪৫
শিরোনাম:
অভি’কে সিইও হিসেবে অনুমোদন দিলো আইডিআরএ কুমিল্লায় ৭১১ রোগীকে বিনামূল্যে চিকিৎসা দিলেন ঢাকা আহ্ছানিয়া মিশন ইসলামী ব্যাংকের ফাস্ট এ্যসিসস্ট্যান্ট ভাইস প্রেসিডেন্ট পদে নাজমুলের পদোন্নতি লাভ ‘গ্লোবাল ইয়ুথ লিডারশিপ’ অ্যাওয়ার্ড পেলেন তাহসিন বাহার কুমিল্লার সাবেক জেলা প্রশাসক নূর উর নবী চৌধুরীর ইন্তেকাল কাউন্সিলর প্রার্থী কিবরিয়ার বিরুদ্ধে অস্ত্র সরবরাহের অভিযোগ লাকসামে বঙ্গবন্ধু ফুটবল গোল্ডকাপে পৌরসভা দল বিজয়ী কুসিক নির্বাচন: এক মেয়রপ্রার্থীসহ ১৩ জনের মনোনয়ন প্রত্যাহার কুসিক নির্বাচন থেকে সরে দাঁড়ালেন বিদ্রোহী প্রার্থী ইমরান স্বাস্থ্য সচেতনতার লক্ষ্যে কুমিল্লায় ঢাকা আহছানিয়া মিশনের মেলার আয়োজন

মোটর সাইকেল-অটোরিকশা সংঘর্ষে:

মামার লাশ আনতে গিয়ে লাশ হয়ে ফিরলেন ভাগিনা!

লাকসামে মামার লাশ আনতে গিয়ে মোটর সাইকেল-অটোরিকশা সংঘর্ষে লাশ হয়ে ফিরলেস ভাগিনা। গতকাল মঙ্গলবার (১৬ অক্টোবর) দুপুরে লাকসাম পৌর এলাকার রাজঘাট এলাকায় এ দুর্ঘটনা ঘটনা ঘটে। নিহত মোঃ শাহআলম (২৭) পৌর এলাকার পেয়ারাপুর মধ্যম পাড়ার বিল্লাল হোসেনের ছেলে।

জানা গেছে, মঙ্গলবার ভোরে চিকিৎসাধীন অবস্থায় শাহ আলমের মামা আবদুল খালেক ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে মারা যায়। দুপুরে এম্বুলেন্সযোগে লাকসাম জংশন এলাকায় লাশ পৌছলে রিসিভ করার জন্য শাহ আলম তার বন্ধু আবদুর রাজ্জাককে নিয়ে মোটর সাইকেলযোগে রওয়ানা হন। পথিমধ্যে রাজঘাট পশ্চিম বাজার এলাকায় একটি সিএনজি চালিত অটোরিক্সার সাথে মোটর সাইকেলের সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলে নিহত হয় শাহ আলম।

এ ঘটনায় মোটর সাইকেলে থাকা তার বন্ধু আবদুর রাজ্জাক আহত হয়। স্থানীয়রা তাকে উদ্ধার করে লাকসামের একটি প্রাইভেট হাসপাতালে ভর্তি করেন।

আরও পড়ুন