কুমিল্লা
রবিবার,২৭ নভেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ
১২ অগ্রহায়ণ, ১৪২৯ | ২ জমাদিউল আউয়াল, ১৪৪৪
শিরোনাম:
কুমিল্লায় ৭১১ রোগীকে বিনামূল্যে চিকিৎসা দিলেন ঢাকা আহ্ছানিয়া মিশন ইসলামী ব্যাংকের ফাস্ট এ্যসিসস্ট্যান্ট ভাইস প্রেসিডেন্ট পদে নাজমুলের পদোন্নতি লাভ ‘গ্লোবাল ইয়ুথ লিডারশিপ’ অ্যাওয়ার্ড পেলেন তাহসিন বাহার কুমিল্লার সাবেক জেলা প্রশাসক নূর উর নবী চৌধুরীর ইন্তেকাল কাউন্সিলর প্রার্থী কিবরিয়ার বিরুদ্ধে অস্ত্র সরবরাহের অভিযোগ লাকসামে বঙ্গবন্ধু ফুটবল গোল্ডকাপে পৌরসভা দল বিজয়ী কুসিক নির্বাচন: এক মেয়রপ্রার্থীসহ ১৩ জনের মনোনয়ন প্রত্যাহার কুসিক নির্বাচন থেকে সরে দাঁড়ালেন বিদ্রোহী প্রার্থী ইমরান স্বাস্থ্য সচেতনতার লক্ষ্যে কুমিল্লায় ঢাকা আহছানিয়া মিশনের মেলার আয়োজন কুসিকে মেয়র প্রার্থী রিফাতের নির্বাচন পরিচালনায় ৪১ সদস্যের কমিটি

নাঙ্গলকোটে বিশেষ অভিযানে তিন মাদক ব্যাবসায়ীসহ আটক ৭

নাঙ্গলকোটে পুলিশের বিশেষ অভিযানে ৩ মাদক ব্যবসায়ী ও চার জুয়াড়ীকে আটক করা হয়েছে। উপজেলার ভিবিন্ন এলাকা থেকে তাদের আটক করা হয়। এ সময় তাদের কাছ থেকে বিপুল মাদকদ্রব্য উদ্ধার করে পুলিশ।

বৃহস্পতিবার (১৮ অক্টোবর) চার জুয়াড়ীকে ভ্রাম্যমান আদালতে হাজির করলে ভ্রাম্যমান আদালতে নির্বাহি ম্যাজিস্ট্রেট ও উপজেলা নির্বাহি অফিসার দাউদ হোসেন চৌধূরী প্রত্যেককে দুই হাজার টাকা জরিমানা আদায় করেন।

পুলিশ সূত্র জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে পেরিয়া ইউপির মগুয়া বাজার থেকে মাদক বিক্রয় কালে পেরিয়া গ্রামের মৃত. নুরুল ইসলামের ছেলে শাহীন (৩৫), মগুয়া গ্রামের মো. ইসমাইলের ছেলে ফারুক (২৫) ও লাকসাম উপজেলার পূর্ব লাকসাম ইউপির ফুলগাঁও গ্রামের হারুনুর রশিদের ছেলে মানিক ( ৩৪) আটক করা হয়।

এ সময় তাদের কাছ থেকে থেকে ২ শ. পিস ইয়াবা ও ৩ কেজি গাঁজা উদ্ধার করা হয় এবং তাদের বিরুদ্ধে জেলার বিভিন্ন থানায় মাদকদ্রব্য আইনে একাধিক মামলা রয়েছে। আটককৃত ৩ মাদক ব্যাবসায়ীর বিরুদ্ধে এস আই ফরিদ ও এ এস আই আব্দুর রহিম বাদী হয়ে মাদক আইনে নাঙ্গলকোট থানায় মামলা দায়ের করে।

অপর দিকে রায়কোট দক্ষিণ ইউনিয়নের নগরীপাড়া জলিলের বাড়ী থেকে ৪ জুয়াড়ীকে আটক করা হয়। আটককৃতরা হলেন, রায়কোট দক্ষিণ ইউপির নগরীপাড়া গ্রামের মৃত. আব্দুর রশিদের ছেলে রেজাউল হক (৩৫), মৃত. আব্দুর ছোবানের ছেলে নুর আহাম্মদ (৩৮), মৃত. রঙ্গু মিয়ার ছেলে আব্দুল মোনাব (৬০) ও মৃত.মমতাজ মিয়ার ছেলে জালাল (৪০)।

আরও পড়ুন