কুমিল্লা
রবিবার,২৭ সেপ্টেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ
১২ আশ্বিন, ১৪২৭ | ৯ সফর, ১৪৪২

সুনির্দিষ্ট লক্ষ্য নিয়ে এগিয়ে যাচ্ছে ফারমার্স ব্যাংক: এহসান খসরু

দি ফার্মাস ব্যাংক লিমিটেড’র ম্যানিজিং ডিরেক্টর এন্ড সিইও এহসান খসরু বলেন, ফারমার্স ব্যাংকের দায়িত্ব নিয়েছি শূন্য হাতে। বর্তমানে ব্যাংকটি সুনির্দিষ্ট লক্ষ্য নিয়ে এগিয়ে যাচ্ছে। পুরো ব্যাংক ব্যবস্থাপনায়ও পরিবর্তন এসেছে বড় ধরণের। কোন গ্রাহক এখন আর ব্যাংক থেকে ফেরত যাচ্ছেনা। বাড়ানো হয়েছে সেবার মানও। ত্রুটি মুক্ত করতে হাতে নেয়া হয়েছে মেগা পরিকল্পনা। সল্প সময়ের মধ্যে আধুনিক ব্যাংকিং ব্যবস্থা নিয়ে হাজির হবে আমানতকারীদের সামনে। ইতো মধ্যে গ্রাহতরা ব্যাংক মুখি হয়েছেন। দিন দিন লেনদেনের পরিমানও বেড়েই চলছে।

বৃহস্পতিবার (২৫ অক্টোবর ) বিকেলে নগরীর অশকতলাস্থ কুমিল্লা প্রধান শাখার সেমিনার কক্ষে ব্যবসা উন্নয়ন ও গ্রাহক সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

এহসান খসরু আরও বলেন, বর্তমানে ব্যাংকটির ৬৪ শতাংশ শেয়ারের মালিক সোনালী, জনতা, অগ্রণী, রূপালী ও ইনভেস্টমেন্ট করপোরেশন অব বাংলাদেশ (আইসিবি)। এ ব্যাংকটিকে ৭১৫ কোটি টাকা মূলধন সহায়তা দিয়েছে রাষ্ট্রায়ত্ব চার ব্যাংক ও এক আর্থিক প্রতিষ্ঠান। তাই দি ফারমার্স ব্যাংক লিমিটেড-এ বিনিয়োগ অত্যন্ত সুরক্ষিত। এ সময় তিনি গ্রাহক সন্তুষ্টিকে সর্বোচ্চ গুরুত্ব দেয়ার জন্য ব্যাংক কর্মকর্তাদের নির্দেশ দেন।

এ ছাড়াও সমাবেশে ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী এহসান খসরু গ্রাহকদের বিভিন্ন প্রশ্নের সন্তোষ জনক উত্তর দেন।

গ্রাহক সমাবেশে বিশেষ অতিথির বক্তব্য রাখেন, ব্যাংকের ডিএমডি মো. আব্দুল মোতালেব পাটোয়ারী, ভিপিএন্ড হেড অব এইচআরডি মোঃ সারোয়ার হোসেন চৌধুরী, এফভিপি আর এ এমডি স্বপন কুমার রায়, এভিপি-আরএএমডি মো. নাছির উদ্দিন, এফএভিপি এন্ড পিএস-২ এমডি এন্ড সিইও মো. মনির হোসাইন খন্দকার।

অন্যানদের মধ্যে বক্তব্য রাখেন, অগ্রাণী ব্যাংক কুমিল্লা শাখার এজিএম লক্ষন চন্দ্র সিংহ, ফার্মাস ব্যাংক কুমিল্লা শাখা ব্যস্থাপক সৈয়দ মো. তরিকুল ইসলাম ও গ্রাহকদের পক্ষে বিশিষ্ট ব্যবসায়ি হুমায়ন কবির প্রমুখ।

আরও পড়ুন