কুমিল্লা
শুক্রবার,২৭ নভেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ
১২ অগ্রহায়ণ, ১৪২৭ | ১১ রবিউস-সানি, ১৪৪২

রোমেন জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক নির্বাচিত

কুমিল্লা জেলা ক্রীড়া সংস্থার ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক থেকে পূর্ণ সাধারন সম্পাদকের দায়িত্ব পেয়েছে নাজমুল আহসান ফারুক রোমেন। গত ২২ অক্টোবর সন্ধ্যায় জেলা ক্রীড়া সংস্থার কার্যকারি কমিটির সভায় জেলা প্রশাসক ও জেলা ক্রীড়া সংস্থার সভাপতি আবুল ফজল মীর এর সভাপতিত্বে সকল সদস্যদের সম্মতিক্রমে রোমেনকে সাধারণ সম্পাদক হিসেবে নির্বাচিত করা হয়।

কুমিল্লা জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক ইউসুফ জামিল বাবুর মৃত্যুতে সাধারণ সম্পাদক পদটি শুন্য হয়। পরে ক্রীড়া সংস্থার সহ-সাধারণ সম্পাদক নাজমুল আহসান ফারুক রোমেনকে ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক এর দায়িত্ব দেয়া হয়। ক্রীড়া সংস্থার সংবিধান অনুযায়ী কমিটির সভায় রোমেনকে সাধারন সম্পাদক নির্বাচিত করা হয়। নাজমুল আহসান ফারুক রোমেনকে সাধারণ সম্পাদক নির্বাচিত করায় জেলা ক্রীড়া সংস্থার সভাপতি ও জেলা প্রশাসক আবুল ফজল মীর ও পুলিশ সুপার জেলা ক্রীড়া সংস্থার সহ-সভাপতি নুরুল ইসলামসহ জেলা ক্রীড়া সংস্থার কার্যকারি কমিটির সদস্য ক্রীড়া সংগঠকসহ সকলকে অভিনন্দন ও শুভেচ্ছা জানিয়েছেন।

কুমিল্লা সদর আসনের সংসদ সদস্য মহানগর আওয়ামী লীগের সভাপতি ও কুমিল্লা জেলা ক্রীড়া সংস্থার উপদেষ্ঠা আ.ক.ম বাহাউদ্দিন বাহার, শুক্রবার সকালে কুমিল্লা শহীদ ধীরেন্দ্রনাথ দত্ত স্টেডিয়ামের ভিআইপি হল রুমে সংসদ সদস্য আ ক ম বাহাউদ্দিন বাহাকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান নব নির্বাচিত সাধারণ সম্পাদক নাজমুল আহসান ফারুক রোমেন এসময় সকলকে তিনি অভিনন্দন জানিয়ে বলেন, রোমেন সহ এই কমিটির সদস্যদের মাধ্যমে কুমিল্লা ক্রীড়াঙ্গন আরো সমৃদ্ধ হবে। এবং নতুন খেলোয়াড় সৃষ্টিতে ভূমিকা রাখবে।

এ সময় উপস্থিত ছিলেন কুমিল্লা জেলা ফুটবল এসোসিয়েশনের সভাপতি আরফানুল হক রিফাত, সদর উপজেলা চেয়ারম্যান আমিনুল ইসলাম টুটুল, জেলা ক্রীড়া সংস্থার যুগ্ম সম্পাদক মো: মাহবুবুল আলম চপল, যুগ্ম সম্পাদক, মো: শফিরুল ইসলাম খন্দকার বাদল, সদস্য আবদুল কুদ্দুস, মামুনুর রশিদ মামুন, খায়রুল আলম সোহাগ, মোজাহের উদ্দিন চৌধুরী সেন্টু |

আরও পড়ুন