কুমিল্লা
বৃহস্পতিবার,৬ মে, ২০২১ খ্রিস্টাব্দ
২৩ বৈশাখ, ১৪২৮ | ২৩ রমজান, ১৪৪২

‘বঙ্গবন্ধু ও বাংলাদেশ’ শীর্ষক তাহমিনা’র ক্যাসেটের উদ্বোধন

কুমিল্লা দক্ষিণ জেলা মহিলা আওয়ামীলীগের উদ্যোগে শনিবার টাউন হল মাঠ প্রাঙ্গনে বীর মুক্তিযোদ্ধা রফিকুল ইসলাম মুক্ত মঞ্চের সামনে বাউল শিল্পী তাহমিনা বেগমের গানের ক্যাসেট ‘বঙ্গবন্ধু ও বাংলাদেশ’ এর উদ্বোধন করা হয়। এর মধ্য দিয়ে কুমিল্লা দক্ষিণ জেলা মহিলা আওয়ামীলীগের একাদশ জাতীয় নির্বাচনে নৌকার পক্ষে নির্বাচনী প্রচারণার সূচনাও করা হয়।

‘বঙ্গবন্ধু ও বাংলাদেশ’ ক্যাসেট ভিডিও প্রদর্শনীসহ উদ্বোধনী অনুষ্ঠানে কুমিল্লা দক্ষিণ জেলা মহিলা আওয়ামীলীগের পক্ষে ‘দেশ দুর্বার গতিতে এগিয়ে চলছে/আওয়ামীলীগের সরকারের উন্নয়ন ও সাফল্য’ শীর্ষক লিফলেট উপস্থিত দর্শক শ্রোতাদের মধ্যে বিলি করা হয়।

সভায় উদ্বোধক হিসেবে বক্তব্য রাখেন কুমিল্লা দক্ষিণ জেলা আওয়ামীলীগের সিনিয়র সহ সভাপতি বীর মুক্তিযোদ্ধা জসিম উদ্দিন আহমেদ চৌধুরী।

শুভেচ্ছা বক্তব্য রাখেন কুমিল্লা দক্ষিণ জেলা মহিলা আওয়ামীলীগের সভাপতি ও সংরক্ষিত মহিলা আসনের প্রাক্তন সংসদ সদস্য অধ্যক্ষ প্রফেসর জোবেদা খাতুন পারুল।

সঞ্চালকের দায়িত্ব পালন করেন কুমিল্লা দক্ষিণ জেলা মহিলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক কোহিনুর বেগম।
সভায় উপস্থিত ছিলেন কুমিল্লা দক্ষিণ জেলা আওয়ামীলীগের শ্রম বিষয়ক সম্পাদক মানিক খন্দকার, আওয়ামীলীগ নেতা অহিদ মিয়া, আওয়ামীলীগ নেতা ফিরোজ মিয়া, গীতিকার, সুরকার ও বাউল শিল্পী তাহমিনা বেগম, কুমিল্লা দক্ষিণ জেলা মহিলা আওয়ামীলীগের সহ সভাপতি ও চৌদ্দগ্রাম উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান রাশেদা আখতার, কুমিল্লা দক্ষিণ জেলা মহিলা আওয়ামীলীগ,

উপজেলা মহিলা লীগ, যুব মহিলা লীগসহ কুমিল্লা দক্ষিণ জেলা মহিলা আওয়ামীলীগের সহ সভাপতি শামসুন নাহার বেগম, ঘাতক দালাল নির্মূল কমিটি কুমিল্লা জেলা শাখার সদস্য সচিব মো: জহিরুল ইসলাম, কুমিল্লা মধুমিতা কচিকাঁচার মেলার পরিচালিকা অনিমা মজুমদার, সংস্কৃতি সংসদের সভাপতি আবুল কাশেমসহ বিভিন্ন সামাজিক-সাংস্কৃতিক ও রাজনৈতিক সংগঠনের নেতৃবৃন্দ। বিপুল সংখ্যক দর্শক-শ্রোতা বাউল শিল্পী তাহমিনা বেগমের গান শোনেন ও গানের সাথে শেখ হাসিনার শাসনামলের উন্নয়নমূলক কর্মকান্ডে ছবি দেখেন।

আরও পড়ুন