কুমিল্লা
রবিবার,২৭ সেপ্টেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ
১২ আশ্বিন, ১৪২৭ | ৯ সফর, ১৪৪২

সদর দক্ষিণের পিপুলিয়া ইসলমিয়া কামিল মাদ্রাসায় দোয়ার অনুষ্ঠান

কুমিল্লা সদর দক্ষিণের পিপুলিয়া ইসলমিয়া কামিল মাদ্রাসায় সোমবার পরিকল্পনামন্ত্রী আ.হ.ম. মুস্তফা কামাল এফসিএ লোটাস কামাল এমপি, জেলা আওয়ামীলীগ সদস্য আব্দুল হামিদ এর সুস্থতা কামনা, পরিকল্পনামন্ত্রীর ভাতিজি স্বপ্না মোসতাহি, পিপুলিয়া ইসলামিয়া কামিল মাদ্রাসার প্রতিষ্ঠাতা অধ্যক্ষ মাওলানা আক্তারুজ্জামান ও পিপুলিয়া ইসলামিয়া কামিল মাদ্রাসার বর্তমান অধ্যক্ষ মুফতি মাওলানা নজির আহমদ এর রোগমুক্তি কামনা করে মাদ্রাসায় মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

দোয়া অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কুমিল্লা দক্ষিণ জেলা আওয়ামীলীগের প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক মাদ্রাসার গভর্নিং বডি সদস্য মো: কামাল উদ্দিন কামাল। দোয়া অনুষ্ঠানে অতিথিদের মধ্যে আরো উপস্থিত ছিলেন দিঘির পাড় টি আই কে মেমোরিয়াল কলেজের অধ্যক্ষ মজিবুর রহমান,নজরুল একাডেমীর প্রধান শিক্ষক মো: আবু তাহের,মাদ্রাসার গভর্নিং বডির সদস্য আবু সাঈদ বাবুল,আবু ইসহাক সিদ্দিকী মেম্বার।

মিলাদ ও দোয়া পরিচালনা করেন মাদ্রাসার উপাধ্যক্ষ মাওলানা আবদুল হাই ও সহকারী অধ্যাপক মাওলানা মামুন। উল্লেখ্য ঃ প্রতিদিন বাদ যোহর মাদ্রাসায় দেশ ও জাতির কল্যাণে দোয়া অনুষ্ঠিত হয়।

আরও পড়ুন