কুমিল্লা
রবিবার,১ নভেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ
১৬ কার্তিক, ১৪২৭ | ১৩ রবিউল-আউয়াল, ১৪৪২

নাঙ্গলকোটে কিশোরীকে ধর্ষণের অভিযোগে যুবক গ্রেফতার

নাঙ্গলকোটে এক কিশোরীকে ধর্ষণের অভিযোগে মামুন মিয়া নামের এক যু্বকে গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতারকৃত মামুন উপজেলার দৌলখাড় ইউনিয়নের পাইকোট গ্রামের মো.জয়নাল আবেদীনের ছেলে। বুধবার (৩১ অক্টোবর) সকালে অাদালতের মাধ্যমে তাকে কুমিল্লা কেন্দ্রীয় কারাগারে প্রেরণ করা হয়েছে।

পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, উপজেলার দৌলখাড় ইউনিয়নের পাইকোট গ্রামের এক কিশোরীকে (১৪) গত ১৫ অক্টোবর রাতে নিজ বাড়িতে ধর্ষণ করে লম্পট মামুন। এ ঘটনায় গত ২৩ অক্টোবর ধর্ষিতা ওই কিশোরীর মা বাদী হয়ে কুমিল্লার আদালতে নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি মামলা দায়ের করে।

পরে আদালত মামলাটি আমলে নিয়ে নাঙ্গলকোট থানা পুলিশকে এ ঘটনায় প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের নির্দেশ দেয়। পরে অাদালতের নির্দেশে গত সোমবার (২৯ অক্টোবর) নাঙ্গলকোট থানা পুলিশ মামলাটি এফঅাইঅার হিসেবে গ্রহন করে। এরপর গত মঙ্গলবার রাতে থানার এসআই সোহেল মিয়া উপজেলার পাইকোট এলাকায় অভিযান চালিয়ে ধর্ষক মামুনকে গ্রেপ্তার করে।

এই প্রসঙ্গে জানতে চাইলে নাঙ্গলকোট থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মো.অাশ্রাফুল ইসলাম বলেন, প্রাথমিক তদেন্ত এই ঘটনার সত্যতা পাওয়ায় ওই যুবককে গ্রেপ্তার করা হয়েছে। অাজ (গতকাল) বুধবার সকালে তাকে কুমিল্লার আদালতে প্রেরণ করা হয়েছে। এছাড়া ধর্ষিত ওই মেয়েটির ডাক্তারি পরীক্ষার জন্য তাকে কুমিল্লা মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

ধর্ষিতা ওই কিশোরীর মায়ের দাবি, গত ১৫ অক্টোবর রাতে তাঁর মেয়ে (ধর্ষিতা) নিজ বাড়িতে ঘুমিয়ে পড়ে। সেদিন তাঁর পরিবারের অপর সদস্যরা এক আত্নীয়ের বাড়ি গিয়েছিলেন একটি অনুষ্ঠানে। তাঁদের বাড়িতে ফিরতে দেরি হওয়ার সুযোগে লম্পট মামুন ঘরে প্রবেশ করে ওই কিশোরীকে জোরপূর্বক ধর্ষণ করে।

আরও পড়ুন