কুমিল্লা
বুধবার,২৮ অক্টোবর, ২০২০ খ্রিস্টাব্দ
১২ কার্তিক, ১৪২৭ | ১০ রবিউল-আউয়াল, ১৪৪২

রাজনীতিতে শেষ বলে কিছুই নেই: রৌশনারা মান্নান এমপি

কুমিল্লা (মুরাদনগর-৩) আসন থেকে জাতীয়পার্টির মূল দলের মনোনীত হয়ে নির্বাচনে অংশগ্রহন করবেন বে-সামরিক বিমান-পর্যটন মন্ত্রনালয়ের সংসদীয় স্থায়ী কমিটির সদস্য ও সংরক্ষিত আসনের এমপি অধ্যক্ষ রওশন আরা মান্নান।

মঙ্গলবার (৬ নভেম্বর) মুরাদনগর, বুড়িচং-ব্রাহ্মণপাড়াসহ জেলার নেতৃবৃন্দদের সাথে সংসদ নির্বাচন নিয়ে বৈঠক করেন। এসময় তিনি নেতাকর্মীদের বলেন, রাজনীতিতে শেষ বলে কোন কথা নেই। আমি এমপি নির্বাচিত হওয়ার পর, দেশ ও জনগণের জন্য যে কাজ করেছি, সব কিছুই দলের চেয়ারপার্সন জানেন। এছাড়া আমি সংরক্ষিত মহিলা এমপি হয়েও সরকারের বিভিন্ন উন্নয়ন কর্মকান্ডে বিশেষ অবদান রয়েছে। দলের সিদ্ধান্ত মোতাবেক আগামী নির্বাচনে আমাকে মনোনয়ন দিলে আমি সকলের পাশে থেকে কাজ করে যাব ইনশাআল্লাহ।

এসময় উপস্থিত ছিলেন, কুমিল্লা দক্ষিণ জেলা জাতীয়পার্টিও সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক ওবায়দুল কবির মোহন, সাংবাদিক শাহীন মির্জা, সাংগঠনিক সম্পাদক গোলাম বাইজিদ, ছাত্র বিষয়ক সম্পাদক মোঃ রাশেদুল হাসেম ভ্ইূয়া শামীম, বুড়িচং উপজেলা সাংগঠনিক সম্পাদক হাজী নুরুল হক মাস্টার, মহিলা সম্পাদিকা মমতাময়ী জোসনা বেগম, মুরাদনগর উপজেলা জাতীয়পার্টিও মোঃ শাহ আলম সরকার, আনোয়ার হোসেন, খোরশেদ আলম, গিয়াস উদ্দিন, আল আমিন, মিজানুর রহমান, মোঃ আরিফ, মোবারক হোসেন, মোঃ মফিজুল ইসলাম, খোরশেদ, মোতালেব, তাহেরা বেগম, সালমা আক্তার, মতিউর রহমান প্রমূখ।

আরও পড়ুন