কুমিল্লা
সোমবার,৩০ জানুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ
১৬ মাঘ, ১৪২৯ | ৭ রজব, ১৪৪৪
শিরোনাম:
কুমিল্লায় ৭১১ রোগীকে বিনামূল্যে চিকিৎসা দিলেন ঢাকা আহ্ছানিয়া মিশন ইসলামী ব্যাংকের ফাস্ট এ্যসিসস্ট্যান্ট ভাইস প্রেসিডেন্ট পদে নাজমুলের পদোন্নতি লাভ ‘গ্লোবাল ইয়ুথ লিডারশিপ’ অ্যাওয়ার্ড পেলেন তাহসিন বাহার কুমিল্লার সাবেক জেলা প্রশাসক নূর উর নবী চৌধুরীর ইন্তেকাল কাউন্সিলর প্রার্থী কিবরিয়ার বিরুদ্ধে অস্ত্র সরবরাহের অভিযোগ লাকসামে বঙ্গবন্ধু ফুটবল গোল্ডকাপে পৌরসভা দল বিজয়ী কুসিক নির্বাচন: এক মেয়রপ্রার্থীসহ ১৩ জনের মনোনয়ন প্রত্যাহার কুসিক নির্বাচন থেকে সরে দাঁড়ালেন বিদ্রোহী প্রার্থী ইমরান স্বাস্থ্য সচেতনতার লক্ষ্যে কুমিল্লায় ঢাকা আহছানিয়া মিশনের মেলার আয়োজন কুসিকে মেয়র প্রার্থী রিফাতের নির্বাচন পরিচালনায় ৪১ সদস্যের কমিটি

চান্দিনায় স্কুল ছাত্র রাব্বির হত্যাকারীদের ফাঁসির দাবীতে মানববন্ধন

কুমিল্লার চান্দিনায় স্কুল ছাত্র গোলাম রাব্বি (১৬) হত্যাকারীদের ফাঁসির দাবীতে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে মানববন্ধন করেছে নিহতের স্বজন ও এলাকাবাসী।

বুধবার (৭ নভেম্বর) সকাল সাড়ে ১১টায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের চান্দিনা-বাগুর বাস স্টেশন এলাকায় ওই মানববন্ধন করে তারা। পরে একটি বিক্ষোভ মিছিল নিয়ে ঢাকা-চট্টগ্রাম মহাসড়ক সহ চান্দিনা বাজার এলাকা প্রদক্ষিণ করে তারা।

এসময় তারা রাব্বি হত্যায় জড়িত ও মামলার আসামী মনির, শাহিন, সাগর ও সালাম সহ হত্যাকান্ডে জড়িত খুনিদের দ্রুত ফাঁসির দাবী জানান তারা।

প্রসঙ্গত, গত ২৭ আগষ্ট রাতে চান্দিনা পালকি সিনেমা হলের সামনে চান্দিনার বেলাশহর গ্রামের মনির এর সাথে ঝগড়া হয় পাশ্ববর্তী বাগুর গ্রামের বাসিন্দা দশম শ্রেণীর স্কুল ছাত্র রাব্বির। এসময় মনির তাকে হত্যার করার হুমকি দেয়। ২৮ আগষ্ট রাত ১০টায় রাব্বিকে ফোন করে বাড়ি থেকে বের করে আনে চান্দিনার মহারং গ্রামের শাহিন (২৮)।

তারপর থেকে রাব্বির আর কোন খোঁজ পাওয়া যায়নি। দুই দিন পর ঢাকা-চট্টগ্রাম মহাসড়ক সংলগ্ন বাগুর গ্রামের একটি খালের ঝোপ থেকে নিহতের অর্ধগলিত মরদেহ উদ্ধার করা হয়। এ ঘটনায় নিহতের মা আনোয়ারা বেগম বাদী হয়ে মনির, শাহিন, সাগর, আব্দুস সালাম সহ পাঁচজনের নাম উল্লেখ করে দেবিদ্বার থানায় একটি মামলা দায়ের করে। ওই ঘটনার সাথে জড়িত থাকার সন্দেহে মামলার অন্যতম আসামী মনির হোসেন সহ চারজনকে আটক করে পুলিশ।

মনির হোসেন চান্দিনার বেলাশহর গ্রামের মৃত মোসলেহ উদ্দিন এর ছেলে, শাহিন মহারং গ্রামের মৃত অহিদ মিয়ার ছেলে, আনোয়ার হোসেন সাগর মহিচাইল গ্রামের মোহর আলীর ছেলে, আব্দুস সালাম দেবিদ্বারের বাগুর গ্রামের বাচ্চু মিয়ার ছেলে ।

আরও পড়ুন