কুমিল্লা
শনিবার,১৯ জুন, ২০২১ খ্রিস্টাব্দ
৫ আষাঢ়, ১৪২৮ | ৮ জিলকদ, ১৪৪২

বিয়ে করছেন বিশ্বসুন্দরী বলিউড অভিনেত্রী সুস্মিতা সেন!

অভিনেত্রী সুস্মিতা সেন / ফাইল ছবি

সাবেক বিশ্বসুন্দরী ও বলিউড অভিনেত্রী সুস্মিতা সেন’-এ এবার মুখর হচ্ছে বলিউড। নতুন করে আবার শোনা যাচ্ছে সুস্মিতার বিয়ের খবর।

 

তিনি প্রেম করছেন ২৭ বছরের মডেল রোহমান’র সঙ্গে। অবশ্য সুস্মিতা নিজেই রোহমানের সঙ্গে সম্পর্কের কথা সামাজিক যোগাযোগমাধ্যমে শেয়ার করেছেন। এ থেকে সবার ধারণা, রোহমানের সঙ্গে সাত পাকে বাঁধা পড়ছেন সুস্মিতা।

সম্প্রতি সুস্মিতার এক ঘনিষ্ঠ বন্ধু (নাম প্রকাশে অনিচ্ছুক) ভারতীয় সংবাদমাধ্যমকে বলেন, ‘গত মাসদুয়েক যাবৎ সুস্মিতা-রোহমান ডেট করছেন। একটা ফ্যাশন শো’র মাধ্যমে তাদের সাক্ষাৎ হয়। এরপর থেকে ধীরে ধীরে তাদের মধ্যে প্রেম হয়। বর্তমানে তারা বিয়ের পরিকল্পনা করছেন। ইতোমধ্যে বিয়ে নিয়ে তাদের মধ্যে একাধিকবার আলোচনাও হয়েছে। মনে হচ্ছে নতুন বছরেই বিয়ের বন্ধনে আবদ্ধ হচ্ছেন তারা।’

বয়ফ্রেন্ড ও দুই মেয়ের সঙ্গে সুস্মিতা
বর্তমানে সুস্মিতার বয়স ৪২। আর রোহমানের বয়স ২৭। জানা গেছে, তাদের মধ্যে রোহমান প্রথম সুস্মিতাকে প্রেমের প্রস্তাব করেন। সেই প্রস্তাবে সানন্দে রাজি হন সুস্মিতা। এরপরই তাদের সম্পর্কের কথা সামাজিক যোগাযোগমাধ্যমে শেয়ার করেন সাবেক এই বিশ্বসুন্দরী। সম্প্রতি সুস্মিতার মেয়েদের সঙ্গেও ভালো সময় কাটাচ্ছেন রোহমান।

 

রোহমান মুম্বাইয়ে এ সময়ের একজন উঠতি মডেল। সম্প্রতি তাকে বেশকিছু বিজ্ঞাপনে দেখা গেছে। বলিউডে পা রাখার জন্য দীর্ঘদিন ধরেই চেষ্টা করে যাচ্ছেন তিনি। সবকিছু ব্যাটে-বলে মিলে গেলে নতুন বছরের শেষের দিকে হয়তো সাত পাকে বাঁধা পড়বেন তারা।

আরও পড়ুন