কুমিল্লা
রবিবার,২৫ জুলাই, ২০২১ খ্রিস্টাব্দ
১০ শ্রাবণ, ১৪২৮ | ১৪ জিলহজ, ১৪৪২

কণ্ঠশিল্পী ন্যান্সির নতুন চমক ‘ফেরারী দুই ডানাতে’

কণ্ঠশিল্পী নাজমুন মুনিরা ন্যান্সি / ফাইল ছবি

কণ্ঠশিল্পী নাজমুন মুনিরা ন্যান্সি। অসাধারণ কণ্ঠ আর গায়কীগুনে ক্যারিয়ারের শুরু থেকে এখনো অবধি জনপ্রিয়তার শীর্ষস্থানটি ধরে রেখেছেন তিনি। অডিও-ভিডিও, প্লেব্যাক, কনসার্টসহ গানের সব মাধ্যমে তার জনপ্রিয়তা সমান।

সেই ধারাবাহিকতায় সম্প্রতি ‘আঘাত’ নামের একটি ওয়েব সিরিজে ‘ফেরারী দুই ডানাতে’ শিরোনামের একটি গানে কণ্ঠ দিয়েছেন ন্যান্সি। গানটিতে তার সঙ্গে দ্বৈতকণ্ঠ দিয়েছেন ওপার বাংলার (কলকাতার) কণ্ঠশিল্পী রাজ বর্মণ। গীতিকবি সোমেশ্বর অলির কথায় গানটির সুর-সঙ্গীত করেছেন কিশোর।

আর ওয়েব সিরিজটি নির্মাণ করছেন জায়েদ রেজওয়ান। এতে অভিনয় করছেন কলকাতার রণবীর আর বাংলাদেশের দীপালি। সুতরাং ন্যান্সি-রাজ বর্মণের গানটিতে দর্শক-শ্রোতারা রনবীর-দীপালির উপস্থিতিই দেখতে পাচ্ছেন। অবশ্য, এরই মধ্যে অস্ট্রেলিয়ার নয়নাভিরাম বিভিন্ন লোকেশনে গানটির শুটিং সম্পন্ন হয়েছে বলে সঙ্গীতায়োজক কিশোর বাংলানিউজকে জানিয়েছেন। তবে প্রকাশকাল এবং লেবেল সম্পর্কে নিশ্চিত করেননি তিনি।

এ গানটি প্রসঙ্গে ন্যান্সি বাংলানিউজকে বলেন, ‘গত ২১ অক্টোবর আমি গানটিতে কণ্ঠ দেই। কথা, সুর ও সঙ্গীত মিলিয়ে গানটি আমার খুব ভালো লেগেছে। আর প্রথমে ভেবেছিলাম গানটিতে আমার সঙ্গে কিশোর কণ্ঠ দেবে। পরে জানলাম রাজ বর্মণের কথা। যাই হোক, গান ভালো হয়েছে। এখন দর্শক-শ্রোতাদের ভালো লাগলেই কাজটি সার্থক হবে।’

এদিকে ৬ নভেম্বর রাতে ১৫ দিনের সফর শেষে অস্ট্রেলিয়া থেকে দেশে ফিরেছেন ন্যান্সি। এ সফরে তিনি দুটি কনসার্টে গান করেছেন। এর মধ্যে ২৭ অক্টোবর সিডনিতে এবং ২ নভেম্বর ক্যানভেরাতে।

আর দেশে ফিরেই ন্যান্সি জানালেন, বুধবার (০৭ নভেম্বর) হাবিব ওয়াহিদের সঙ্গে একটি গানে কণ্ঠ দেয়ার কথা ছিলো তার। কিন্তু অস্ট্রেলিয়া সফরের ক্লান্তি দূর না হওয়াই আজ কণ্ঠ দিচ্ছেন না। তবে সপ্তাহ খানেকের মধ্যে গানটিতে কন্ঠ দেবেন বলে জানান ন্যান্সি।

আরও পড়ুন