কুমিল্লা
শুক্রবার,৪ ডিসেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ
১৯ অগ্রহায়ণ, ১৪২৭ | ১৮ রবিউস-সানি, ১৪৪২

এমপিবাহার’র অনুদান:

কুমিল্লায় ৩৫ হাজার শিক্ষার্থীদের মাঝে টিফিন বক্স বিতরণ

কুমিল্লা-৬ সদর আসনের সংসদ সদস্য আ ক ম বাহাউদ্দিন বাহারের অনুদানে কুমিল্লার সদর উপজেলার ১০৮টি সরকারী প্রাথমিক বিদ্যালয়ের ৩৫ হাজার শিক্ষার্থীদের মাঝে টিফিন বক্স বিতরণ করা হয়েছে।

বৃহস্পতিবার (৮ নভেম্বর ) সকালে চকবাজার সরকারী প্রাথমিক বিদ্যালয় ও শুভপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ে টিফিন বক্স বিতরণ অনুষ্ঠানের উদ্বোধন করেন কুমিল্লা মহানগর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আরফানুল হক রিফাত।

সকালে একই সাথে সদর উপজেলার ৬টি ইউনিয়ন ও সিটি করর্পোরেশনের সবগুলো প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষার্থীদের হাতে টিফিন বক্স তুলে দেয়া হয়। সরকারী প্রাথমিক বিদ্যালয় গুলোতে শিক্ষার মান আরো উন্নত করা এবং শিক্ষার্থীদের স্কুলমূখী করে পড়াশোনায় আগ্রহ বাড়াতে কুমিল্লা সদর আসনের সংসদ সদস্য আ ক ম বাহাউদ্দিন বাহার বিশেষ উদ্দ্যেগে টিফিন বক্সের ব্যাবস্থা করেন।

এমপি বাহারের পরামর্শ ক্রমে উপজেলা চেয়ারম্যান, ইউনিযন চেয়ারম্যান, মহানগর আওয়ামী লীগ, যুব লীগ ও ছাত্র লীগের নৃত্রীবৃন্দ এবং স্থানীয় নেতৃবৃন্দ ও সিটি করর্পোরেশনের কাউন্সিলর বৃন্দ স্কুল গুলোতে উপস্থিত থেকে শিক্ষার্থীদের হাতে টিফিন বক্স তুলেদেন।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন উপজেলা শিক্ষা অফিসার দেলোয়ার হোসেন মজুমদার, সহকারী শিক্ষা অফিসার উম্মে সালমা, শুভপুর সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক জেসমিন নাহার চকবাজার সরকারী প্রাথমিক বিদ্যালয়ে প্রধান শিক্ষীকা ফৌজিয়া আক্তার শুভপুর সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সভাপতি জাহাঙ্গীর আলম সহ শিক্ষক শিক্ষীকা বৃন্দ উপস্থিত ছিলেন।

আরও পড়ুন