কুমিল্লা
শুক্রবার,২২ নভেম্বর, ২০১৯ খ্রিস্টাব্দ
৮ অগ্রহায়ণ, ১৪২৬ | ২৩ রবিউল-আউয়াল, ১৪৪১
Bengali Bengali English English

কুমিল্লা উত্তর জেলা বিএনপি’র উপদেষ্টা করিম মাস্টারের আর নেই

কুমিল্লা উত্তর জেলা ও চান্দিনা উপজেলা বিএনপি’র উপদেষ্টা প্রবীণ রাজনীতিবীদ আলহাজ্ব মো. আবদুল করিম মাস্টার (৮২) ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহি…… রাজেউন)।

শনিবার (১০ নভেম্বর ) সন্ধ্যা ৭টা ২০ মিনিটে কুমিল্লা হার্ট ফাউন্ডেশন হসপিটালে ইন্তেকাল করেন। মৃত্যুকালে তিনি স্ত্রী, ৩ ছেলে, ২ মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

রবিবার (১১ নভেম্বর) দুপুর ২ টায় হারং সিনিয়র আলিম মাদ্রাসা মাঠে মরহুমের নামাজে জানাজা অনুষ্ঠিত হওয়ার কথা রয়েছে। জানাজা শেষে তাকে পারিবারিক কবরস্থানে দাফন করা হবে।

পারিবারিক সূত্রে জানা যায়, দীর্ঘদিন যাবৎ তিনি হৃদরোগ, উচ্চ রক্তচাপ সহ বিভিন্ন রোগে আক্রান্ত ছিলেন। সন্ধ্যায় হৃদযন্ত্রের সমস্যা অনুভব করলে তাকে কুমিল্লা হার্ট ফাউন্ডেশনে নিয়ে যাওয়া হয়। সেখানে কর্তব্যরত ডাক্তার তাকে মৃত ঘোষণা করেন।

তাঁর মৃত্যুতে তার জামাতা কুমিল্লা উত্তর জেলা জাতীয় পার্টির সভাপতি মো. লুৎফুর রেজা খোকন, চান্দিনা উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা তপন বক্সী ও চান্দিনা উপজেলা বিএনপি’র সভাপতি মো. আতিকুল আলম শাওনসহ বিভিন্ন রাজনীতিক দলের নেতৃবৃন্দ গভীর শোক ও শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানান।

আরও পড়ুন