কুমিল্লা
সোমবার,২৮ সেপ্টেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ
১৩ আশ্বিন, ১৪২৭ | ১০ সফর, ১৪৪২

গোমতী নদীতে মিলল নিখোঁজ যুবকের লাশ, আটক ২

ফাইল ছবি

কুমিল্লায় গোমতী নদী থেকে খোরশেদ আলম (৩৮) নামে এক যুবকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। রবিবার (১১ নভেম্বর) বিকেলে বুড়িচং উপজেলার গোমতী নদীর মালাপাড়া এলাকা থেকে তার লাশ উদ্ধার করা হয়।

নিহত খোরশেদ উপজেলার ভারেল্লা উত্তর ইউনিয়নের রামচন্দ্রপুর গ্রামের মৃত আলী আহমেদের ছেলে। পুলিশের দাবি সে তালিকাভুক্ত মাদক ব্যবসায়ী ও মাদক মামলায় ১৮ মাসের সাজাপ্রাপ্ত আসামি। এ ঘটনায় তার দুই সহযোগীকে গ্রেফতার করা হয়েছে।

দেবপুর ফাঁড়ির ইনচার্জ আবু ইউসুফ ফসিউজ্জামান রবিবার রাতে নতুন কুমিল্লাকে তথ্যটি নিশ্চিত করে বলেন, এ ঘটনায় দু’জনকে অভিযুক্ত করে বুড়িচং থানায় একটি হত্যা মামলা দায়েরের প্রস্তুতি চলছে। খোরশেদের লাশ ময়না তদন্তের জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে প্রেরণ করা হচ্ছে।

নিহতের ভাই আবুল হোসেন নতুন কুমিল্লাকে জানান, গত শুক্রবার রাত ১০টার দিকে পার্শ্ববর্তী ব্রাহ্মণপাড়া উপজেলার মালাপাড়া গ্রামের মৃত জিন্নত আলীর ছেলে আবুল বাশার ও একই এলাকার হারুন মিয়ার ছেলে সালাউদ্দিন তাকে বাড়ি থেকে ডেকে নিয়ে যায়। এরপর থেকে নিখোঁজ ছিল খোরশেদ।

পরে রবিবার দুপুরে এলাকাবাসীর সহযোগিতায় উপজেলার কংশনগর এলাকা থেকে বাশার ও সালাউদ্দিনকে আটক করে পুলিশে সোপর্দ করা হয়।

তাদের দেয়া তথ্য মতে বিকেল পৌনে ৫টায় বুড়িচং থানার এসআই ইকতিয়ার হোসেন ও এসআই শাহিন কাদের সঙ্গীয় ফোর্স নিয়ে অভিযান চালিয়ে খোরশেদের লাশ উদ্ধার করে দেবপুর ফাঁড়িতে নিয়ে যায় বলে তিনি জানান।

আরও পড়ুন