কুমিল্লা
সোমবার,১৬ সেপ্টেম্বর, ২০১৯ খ্রিস্টাব্দ
১ আশ্বিন, ১৪২৬ | ১৬ মুহাররম, ১৪৪১
Bengali Bengali English English

রিজভীর হাত থেকে মনোনয়নপত্র নিলেন বেবী নাজনীন

বিএনপি’র মনোনয়ন পত্র বিক্রির প্রথম দিনে পল্টনের দলীয় কার্যালয় থেকে মনোনয়ন পত্র সংগ্রহ করেছেন কন্ঠশিল্পী বেবী নাজনীন। সোমবার (১২ নভেম্বর) বেবী নাজনীনের হাতে মনোনয়ন ফরম তুলে দেন বিএনপির সিনিয়র যুগ্ম-মহাসচিব রুহুল কবির রিজভী আহমেদ। নীলফামারী-৪ আসন (সৈয়দপুর-কিশোরগঞ্জ) থেকে দলীয় মনোনয়ন পাওয়ার আশায় এ ফরম নিয়েছেন তিনি।

এর আগে বেলা ১১টার মিনিট কয়েক আগে বিএনপির মনোনয়নপত্র বিক্রি শুরু হয়। প্রথমেই কারাবন্দি বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার জন্য তিনটি আসনে (ফেনী-১, বগুড়া-৬ ও ৭) মনোনয়নপত্র কেনা হয়। এরপর মনোনয়নপত্র (ঠাকুরগাঁও-১) সংগ্রহ করেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

তারপর বিভিন্ন নির্বাচনী এলাকার মনোনয়নপ্রত্যাশীরা মনোনয়নপত্র কিনতে শুরু করেন দলীয় কার্যালয় থেকে।

প্রসঙ্গত, উৎসবমুখর পরিবেশে মনোনয়ন ফরম বিক্রি হচ্ছে আওয়ামী লীগ কার্যালয়ে। কিন্তু বিএনপি কার্যালয়ে ছিল না কোনো নির্বাচনী তৎপরতা। কিন্তু রোববার জাতীয় প্রেসক্লাবে এক সংবাদ সম্মেলনে নির্বাচনে যওয়ার ঘোষণা দিলে পাল্টে যায় রাজনীতির পরিবেশ। বেশ সকাল থেকেই মনোনয়নপ্রত্যাশী নেতারা তাঁদের কর্মীদের নিয়ে দলের কার্যালয়ে আসছে । বিভিন্ন জেলা শহর থেকে বাস ভর্তি করে সমর্থকদের নিয়ে আসেন তাঁরা। একে একে মিছিল নিয়ে কার্যালয়ের দিকে আসছে। সোমবার সকালে নয়াপল্টনে বিএনপির দলীয় কার্যালয় থেকে মনোনয়ন ফরম বিক্রির কার্যক্রম শুরু হয়।

আরও পড়ুন