কুমিল্লা
বৃহস্পতিবার,৬ মে, ২০২১ খ্রিস্টাব্দ
২৩ বৈশাখ, ১৪২৮ | ২৩ রমজান, ১৪৪২

দক্ষিণ আফ্রিকা যুবলীগের প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

রবিবার (১১ নভেম্বর) স্থানীয় সময় বিকাল ৫টায় বিসমিল্লাহ কমিউনিটি সেন্টার জোহানসবার্গে ফোর্ডসবার্গ বাংলাদেশ আওয়ামী যুবলীগের ৪৬ তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে আলোচনা সভা ও কেক কেটে জন্মদিন পালন করা হয়।

কেন্দ্রীয় আওয়ামী যুবলীগের সাধারণ সম্পাদক মোহাম্মদ মিলনের পরিচালনায়, কেন্দ্রীয় যুবলীগের সভাপতি,জি,এম বাদল মৃর্ধার সভাপতিত্বে পবিত কোরআন তেলোয়াতের মাধ্যেমে ৪৬ তম প্রতিষ্ঠা বার্ষির্কীর আলোচনা সভা শুরু হয়।

উক্ত আলোচনা সভায় আমন্ত্রিত অতিথী হিসাবে উপস্তিত ছিলেন বাংলাদেশ হাই কমিশনার মান্যবর সাব্বির আহম্মদ চৌধুরী ও কাউন্সেলার খালেদা আক্তার।

প্রধান অতিথী হিসাবে উপস্তিত ছিলেন দক্ষিণ আফ্রিকা কেন্দ্রীয় আওয়ামীলীগ এর সম্মানিত সাধারণ সম্পাদক আব্দুল আউয়াল তানশেন ।

আলোচনা সভায় আরো উপস্তিত ছিলেন দক্ষিণ আফ্রিকা কেন্দ্রীয় আওয়ামীলীগ ও আওয়ামী যুবলীগ সহ বিভিন্ন প্রভিন্স,শহর, ইউনিটি শাখা আওয়ামীলীগ ও আওয়ামী যুবলীগ ছাত্রলীগের সভাপতি সাধারণ সম্পাদক, নেতা কর্মী সহ প্রবাসী বিশিষ্ট ব্যবসায়ী, সাংবাদিক, ডাক্তার, মুক্তিযোদ্ধা ও বিভিন্ন পেশার নেতৃবৃন্দগণ ।

আলোচনা সভায় গুরুত্বপূর্ণ বক্তব্য রাখেন বাংলাদেশ হাই কমিশনার সাব্বির আহম্মদ চৌধুরী সহ প্রধান অতিথি আব্দুল আউয়াল তানশেন এবং কেন্দ্রীয় ও প্রভিন্সের বিভিন্ন শাখার আওয়ামীলীগ ও আওয়ামী যুবলীগের নেতৃবৃন্দ, ছাত্রলীগের নেতৃবৃন্দ ও মিডায়া, বাংলা ভিশনের সাংবাদিক নুর আলম, মুক্তিযোদ্ধা মিরাজ মিয়া সহ অন্যান্য নেতৃবৃন্দগণ।

অনুষ্ঠানে ভিডিও কনফেরান্সের মাধ্যমে গুরুত্বপূর্ণ বক্তব্য রাখেন বাংলাদেশ আওয়ামী যুবলীগের সাবেক ভারপ্রাপ্ত সভাপতি ও প্রসিডিয়াম সদস্য এবং ফেনী ২ আসনের আওয়ামীলীগ এর নৌকার প্রার্থী বিশিষ্ট শিল্পপতি বাশার সাহেব।

আরও পড়ুন