কুমিল্লা
বৃহস্পতিবার,৬ মে, ২০২১ খ্রিস্টাব্দ
২৩ বৈশাখ, ১৪২৮ | ২৩ রমজান, ১৪৪২

কারাগারে থেকে কুমিল্লা ৬ ও ১০ আসনের মনোনয়ন কিনলেন মনির চৌধুরী

আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে অংশগ্রহণের জন্য কুমিল্লা ৬ (সদর) ও ১০ (নাঙ্গলকোট, সদর দক্ষিণ ও লালমাই) দুটি আসনের মনোনয়নপত্র কিনলেন বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা সাবেক এমপি কারাবন্দি মনিরুল হক চৌধুরী।

মঙ্গলবার (১৩ নভেম্বর) বিএনপির পল্টন কার্যালয় থেকে মনিরুল হক চৌধুরীর পক্ষে দুটি মনোনয়নপত্র কেনেন তার তৃতীয় কন্যা ড. চৌধুরী সায়মা ফেরদৌস।

এ সময় মোস্তফা মোরশেদ চৌধুরী, সহিদুল ইসলাম, মোস্তাফিজুর রহমান বাবুল, শাহআলম মজুমদার, কাজী মাহবুবুর রহমান, খলিলুর রহমান মজুমদার, ওয়াহিদ মজুমদার, আমিনুল ইসলাম, রফিকুল ইসলাম, জাহাঙ্গীর হোসেন, এম স্বপন, তারিফুল ইসলাম তারিফসহ কুমিল্লা মহানগর ও দক্ষিণ জেলা বিএনপি এবং ঐক্যসংহতি পরিষদসহ অঙ্গ-সংগঠনের বিপুল সংখ্যক নেতাকর্মী উপস্থিত ছিলেন।

মনোনয়নপত্র সংগ্রহের পর মনিরুল হক চৌধুরীর কন্যা ড. চৌধুরী সায়মা ফেরদৌস তার বাবার জন্য সবার কাছে দোয়া চেয়ে নতুন কুমিল্লাকে বলেন, আমার বাবার জন্য আপনারা দোয়া করবেন। ৭১ বছর বয়সে এসেও তিনি রাজনৈতিক ষড়যন্ত্রের শিকার হয়ে মিথ্যা মামলায় জেল খাটছেন। এ সময় তিনি তার বাবা এবং বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার মুক্তি দাবি করেন।

উল্লেখ্য, মনিরুল হক চৌধুরী ২০১৫ সালের ৩ ফেব্রুয়ারি কুমিল্লার চৌদ্দগ্রামে দুর্বৃত্তদের পেট্রলবোমা হামলায় বাসের ৮ যাত্রী নিহতের মামলায় গত ২৪ অক্টোবর থেকে কুমিল্লা কেন্দ্রীয় কারাগারে আছেন।

আরও পড়ুন