কুমিল্লা
সোমবার,২৮ নভেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ
১৩ অগ্রহায়ণ, ১৪২৯ | ৩ জমাদিউল আউয়াল, ১৪৪৪
শিরোনাম:
কুমিল্লায় ৭১১ রোগীকে বিনামূল্যে চিকিৎসা দিলেন ঢাকা আহ্ছানিয়া মিশন ইসলামী ব্যাংকের ফাস্ট এ্যসিসস্ট্যান্ট ভাইস প্রেসিডেন্ট পদে নাজমুলের পদোন্নতি লাভ ‘গ্লোবাল ইয়ুথ লিডারশিপ’ অ্যাওয়ার্ড পেলেন তাহসিন বাহার কুমিল্লার সাবেক জেলা প্রশাসক নূর উর নবী চৌধুরীর ইন্তেকাল কাউন্সিলর প্রার্থী কিবরিয়ার বিরুদ্ধে অস্ত্র সরবরাহের অভিযোগ লাকসামে বঙ্গবন্ধু ফুটবল গোল্ডকাপে পৌরসভা দল বিজয়ী কুসিক নির্বাচন: এক মেয়রপ্রার্থীসহ ১৩ জনের মনোনয়ন প্রত্যাহার কুসিক নির্বাচন থেকে সরে দাঁড়ালেন বিদ্রোহী প্রার্থী ইমরান স্বাস্থ্য সচেতনতার লক্ষ্যে কুমিল্লায় ঢাকা আহছানিয়া মিশনের মেলার আয়োজন কুসিকে মেয়র প্রার্থী রিফাতের নির্বাচন পরিচালনায় ৪১ সদস্যের কমিটি

উচ্চাসন থেকে কেউ একজন নিম্নমানের কাজটি করিয়েছেন: আনিসুর রহমান মিঠু

আনিসুর রহমান / ফাইল ছবি

মনোহরগঞ্জের সাবেক ছাত্রলীগ নেতা শিবিরের প্রচার সম্পাদক পরিচয়ে নাশকতা মামলায় কুমিল্লা শহরে গ্রেফতার! আজ লাকসাম মনোহরগঞ্জের কয়েকজন ছোট ভাই এই মামলাটি নিয়ে আমার কাছে আসলে আমি বিস্মিত হই, এটা কিভাবে সম্ভব!

সরোয়ার শুধু সাবেক ছাত্র নেতাই নয়, নির্বাচিত সাবেক ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান, এবারে বিশেষ কারণে তাকে পরাজয় মেনে নিতে হয়েছে! আমি সব কিছুই জানি, কিন্তু প্রতিহিংসা যে এ পর্যায়ে যাবে ভাবা যায় না। উচ্চাসন থেকে কেউ একজন এই নিম্নমানের কাজটি পুলিশের মাধ্যমে করিয়েছেন আমার ধারণা। কে করিয়ে থাকতে পারেন তা লাকসাম মনোহরগঞ্জের মানুষ ভাল বলতে পারবে।

আমার ভয় হচ্ছে লাকসামের আওয়াল, মিলন, মোশারফ, মানিক, হিরা, কয়েসভাই মনোহরগঞ্জের শাহালম, মোক্তার হোসেন সুমন এরাও শিবির হিসেবে নাশকতা মামলায় চালান হয়ে যায় কিনা! অস্বাভাবিক কিছুই না!

লাকসামের বা মনোহরগঞ্জের কোনো আওয়ামী লীগ নেতাকে সরোয়ারের জন্য একটি বিবৃতি দিতেও দেখা যায়নি এখনো! মিছিল সমাবেশতো অনেক দূরের কথা। আমরা এমন হয়ে গেলাম কখন?

(ফেসুবক থেকে সংগৃহীত)
লেখক: স্পেশাল পিপি জননিরাপত্তা বিঘ্নকারী অপরাধ দমন ট্রাইব্যুনাল কুমিল্লা এবং যুব ও ক্রীড়া সম্পাদক, কুমিল্লা মহানগর আওয়ামী লীগ। সূত্র: বাংলাদেশ প্রতিদিন

আরও পড়ুন