কুমিল্লা
শনিবার,২৪ অক্টোবর, ২০২০ খ্রিস্টাব্দ
৮ কার্তিক, ১৪২৭ | ৬ রবিউল-আউয়াল, ১৪৪২

উচ্চাসন থেকে কেউ একজন নিম্নমানের কাজটি করিয়েছেন: আনিসুর রহমান মিঠু

আনিসুর রহমান / ফাইল ছবি

মনোহরগঞ্জের সাবেক ছাত্রলীগ নেতা শিবিরের প্রচার সম্পাদক পরিচয়ে নাশকতা মামলায় কুমিল্লা শহরে গ্রেফতার! আজ লাকসাম মনোহরগঞ্জের কয়েকজন ছোট ভাই এই মামলাটি নিয়ে আমার কাছে আসলে আমি বিস্মিত হই, এটা কিভাবে সম্ভব!

সরোয়ার শুধু সাবেক ছাত্র নেতাই নয়, নির্বাচিত সাবেক ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান, এবারে বিশেষ কারণে তাকে পরাজয় মেনে নিতে হয়েছে! আমি সব কিছুই জানি, কিন্তু প্রতিহিংসা যে এ পর্যায়ে যাবে ভাবা যায় না। উচ্চাসন থেকে কেউ একজন এই নিম্নমানের কাজটি পুলিশের মাধ্যমে করিয়েছেন আমার ধারণা। কে করিয়ে থাকতে পারেন তা লাকসাম মনোহরগঞ্জের মানুষ ভাল বলতে পারবে।

আমার ভয় হচ্ছে লাকসামের আওয়াল, মিলন, মোশারফ, মানিক, হিরা, কয়েসভাই মনোহরগঞ্জের শাহালম, মোক্তার হোসেন সুমন এরাও শিবির হিসেবে নাশকতা মামলায় চালান হয়ে যায় কিনা! অস্বাভাবিক কিছুই না!

লাকসামের বা মনোহরগঞ্জের কোনো আওয়ামী লীগ নেতাকে সরোয়ারের জন্য একটি বিবৃতি দিতেও দেখা যায়নি এখনো! মিছিল সমাবেশতো অনেক দূরের কথা। আমরা এমন হয়ে গেলাম কখন?

(ফেসুবক থেকে সংগৃহীত)
লেখক: স্পেশাল পিপি জননিরাপত্তা বিঘ্নকারী অপরাধ দমন ট্রাইব্যুনাল কুমিল্লা এবং যুব ও ক্রীড়া সম্পাদক, কুমিল্লা মহানগর আওয়ামী লীগ। সূত্র: বাংলাদেশ প্রতিদিন

আরও পড়ুন