কুমিল্লা
বৃহস্পতিবার,২২ অক্টোবর, ২০২০ খ্রিস্টাব্দ
৬ কার্তিক, ১৪২৭ | ৪ রবিউল-আউয়াল, ১৪৪২

মুরাদনগরে ব্যবসা প্রতিষ্ঠানে আগুন, ৩০ লাখ টাকার ক্ষতি

কুমিল্লার মুরাদনগর উপজেলার শুশুন্ডা নতুন বাজারে ভয়াবহ অগ্নিকান্ডে ১৬টি ব্যবসা প্রতিষ্ঠান সম্পূর্ন ভষ্মিভূত হয়েছে। এই অগ্নিকান্ডে প্রায় ত্রিশ লক্ষ টাকার ক্ষতি সাধন হয়েছে বলে ব্যাবসায়ীরা জানায়।

বুধবার দিবাগত রাত ১১টায় বৈদ্যুাতিক শর্ট সার্কিট থেকে আগুনের সূত্রপাত হতে পারে বলে নিশ্চিত করেন মুরাদনগর ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের ইস্টেশন মাস্টাত বিল্লাল হোসেন।

জানা যায়, উপজেলার শুশুন্ডা নতুন বাজারের সিদ্দিক মার্কেটের অলেক মিয়ার চায়ের দোকান থেকে আগুনের সুত্রপাত হয়ে মুহুর্তেই পাশের দোকান গুলোতে ছড়িয়ে পরে। অগ্নিকান্ডের খবর পেয়ে মুরাদনগর ফায়ার সার্ভিসের একটি ইউনিট এক ঘন্টা চেষ্টায় আগুন নিয়ন্ত্রনে আনতে সক্ষম হয়।

মুরাদনগরে ১৬ ব্যবসা প্রতিষ্ঠান ভষ্মিভূত, ৩০লক্ষ টাকার ক্ষতি এ সময় হক সাব, জাকির হোসেন, মামুন, আলম, বাতেন, আমির হোসেন, আব্দুল জলিল, আব্দুল রশিদ, বিশ্বজিৎ, অলেক মিয়া, কালা মিয়া, আলাউদ্দিন, খাইরুল, মালু মিয়া, ফারুক ও আরিফেরে দোকান আগুনে পুড়ে যায়।

ফায়ার সার্ভিসের ইস্টেশন মাস্টাত বিল্লাল হোসেন নতুন কুমিল্লাকে বলেন, আমরা সংবাদ পেয়ে দ্রুত ঘটনাস্থলে পৌছে আগুন নিয়ন্ত্রনে আনতে সক্ষম হই। বৈদ্যুাতিক শর্ট সার্কিট থেকে অগ্নিকান্ডের সুত্রপাত হয়েছে বলে তিনি জানিয়েছেন

আরও পড়ুন