কুমিল্লা
সোমবার,২৬ ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ
১৩ ফাল্গুন, ১৪৩০ | ১৫ শাবান, ১৪৪৫
শিরোনাম:
অভি’কে সিইও হিসেবে অনুমোদন দিলো আইডিআরএ কুমিল্লায় ৭১১ রোগীকে বিনামূল্যে চিকিৎসা দিলেন ঢাকা আহ্ছানিয়া মিশন ইসলামী ব্যাংকের ফাস্ট এ্যসিসস্ট্যান্ট ভাইস প্রেসিডেন্ট পদে নাজমুলের পদোন্নতি লাভ ‘গ্লোবাল ইয়ুথ লিডারশিপ’ অ্যাওয়ার্ড পেলেন তাহসিন বাহার কুমিল্লার সাবেক জেলা প্রশাসক নূর উর নবী চৌধুরীর ইন্তেকাল কাউন্সিলর প্রার্থী কিবরিয়ার বিরুদ্ধে অস্ত্র সরবরাহের অভিযোগ লাকসামে বঙ্গবন্ধু ফুটবল গোল্ডকাপে পৌরসভা দল বিজয়ী কুসিক নির্বাচন: এক মেয়রপ্রার্থীসহ ১৩ জনের মনোনয়ন প্রত্যাহার কুসিক নির্বাচন থেকে সরে দাঁড়ালেন বিদ্রোহী প্রার্থী ইমরান স্বাস্থ্য সচেতনতার লক্ষ্যে কুমিল্লায় ঢাকা আহছানিয়া মিশনের মেলার আয়োজন

দীপিকার বিয়ে নিয়ে বিরক্ত প্রিয়াঙ্কার মা

ইতালির লেক কোমোর ডেল বাল্বিনেলো ভিলায় গত বুধবার রণবীর সিং আর দীপিকা পাড়ুকোনের বিয়ে হয়েছে কনকানি রীতি মেনে। আর পরদিন বৃহস্পতিবার সিন্ধি রীতিতে বিয়ে করেছেন বলিউডের জনপ্রিয় এই তারকা জুটি। এই বিয়ে নিয়ে শুধু ভারত নয়, ভারতের সিনেমা আর সিনেমার তারকাদের ব্যাপারে আগ্রহ আছে—এসব দেশের সংবাদমাধ্যম অনেক দিন থেকেই নানা খবর দিচ্ছে। এদিকে এ বছরই বলিউডের আরেকটি আলোচিত বিয়ে হতে যাচ্ছে।

যদিও এখনো কোনো আনুষ্ঠানিক ঘোষণা পাওয়া যায়নি, তারপরও সংশ্লিষ্ট সূত্র থেকে জানা গেছে, ৩০ নভেম্বর থেকে আগামী ২ ডিসেম্বর যোধপুরের উমেদ প্যালেসে হবে বলিউড ও হলিউড তারকা প্রিয়াঙ্কা চোপড়া আর মার্কিন পপ তারকা নিক জোনাসের বিয়ের অনুষ্ঠান। এখন দেশ-বিদেশের সব সংবাদমাধ্যমের আগ্রহ এই বিয়েকে ঘিরে।

প্রিয়াঙ্কা চোপড়া আর নিক জোনাসের বিয়ের প্রস্তুতি জোর কদমে শুরু হয়ে গেছে। যেহেতু তাঁদের বিয়ে হচ্ছে যোধপুরের রাজপ্রাসাদে, তাই এই বিয়েকে রাজকীয় রূপ দেওয়া হচ্ছে। রাজকীয়ভাবে সাত পাকে বাঁধা পড়বেন এই দুই তারকা।

মেয়ের বিয়ে উপলক্ষে এরই মধ্যে যোধপুরে পৌঁছে গেছেন মা মধু চোপড়া। বিয়ের আয়োজনের সবকিছু তিনি নিজেই দেখাশোনা করছেন। কোথাও এতটুকু ভুল হোক, তা মোটেই চান না। সাংবাদিকদের সঙ্গে বরাবরই তাঁর ভালো সম্পর্ক। যোধপুরে পৌঁছার পর সাংবাদিকদের মুখোমুখি হন তিনি। রণবীর সিং আর দীপিকা পাড়ুকোনের বিয়ের ব্যাপারে তাঁর দৃষ্টি আকর্ষণ করা হয়। এ সময় মধু চোপড়া খুব বিরক্ত হন। এই বিরক্তির মূল কারণ, তাঁদের বিয়েটা হয়েছে দেশের বাইরে, ইতালিতে। তাই কেন এই বিয়ে নিয়ে এত কথা হচ্ছে?

মধু চোপড়া বলেন, ‘যোধপুর খুব সুন্দর শহর। আমার অন্যতম পছন্দের জায়গা। পাশাপাশি আমার মেয়েরও। তাই গোটা দুনিয়া এক পাশে রেখে দেশের মাটিতেই সাত পাকে বাঁধা পড়বে আমার মেয়ে। এটা আমার জন্য খুব আনন্দের।’

মার্কিন পপ তারকা নিক জোনাসের সঙ্গে যোধপুরের উমেদ ভবনে প্রিয়াঙ্কা চোপড়ার সাত পাকে বাঁধা পড়ার যে সিদ্ধান্ত নিয়েছেন, তাতে খুব খুশি হয়েছেন মা মধু চোপড়া। আর তা সাংবাদিকদের সামনে স্পষ্ট করেছেন তিনি। পাশাপাশি ‘ডেস্টিনেশন ওয়েডিং’য়ের ব্যাপারে যে তিনি অসন্তুষ্ট, তাও স্পষ্ট হলো।

ভারতীয় সংবাদমাধ্যম জানতে পেরেছে, যোধপুরে যাবেন নিক জোনাসের বাবা পল কেভিন জোনাস আর মা ডেনিস মিলার জোনাস। শিগগিরই যুক্তরাষ্ট্র থেকে তাঁরা ভারতে আসছেন। যোধপুরের উমেদ ভবনে নিক-প্রিয়াঙ্কার বিয়ের সবকিছু তাঁরাও দেখাশোনা করতে চান।

যাঁর বিয়ে নিয়ে সবাই এত ব্যস্ত, সেই প্রিয়াঙ্কা চোপড়া কোথায়? জানা গেছে, প্রিয়াঙ্কা এখন আছেন দিল্লিতে। সেখানে তিনি ‘দ্য স্কাই ইজ পিংক’ ছবির শুটিং করছেন। পরিচালক সোনালি বোস জানিয়েছেন, ছবির শুটিং থেকে ছুটি নিচ্ছেন প্রিয়াঙ্কা। এরপর হবু শ্বশুর-শাশুড়িকে নিয়ে তিনি যোধপুরে যাবেন।

আরও পড়ুন