কুমিল্লা
শনিবার,২১ সেপ্টেম্বর, ২০১৯ খ্রিস্টাব্দ
৬ আশ্বিন, ১৪২৬ | ২১ মুহাররম, ১৪৪১
Bengali Bengali English English
শিরোনাম:
উত্তর চর্থা সামাজিক যুব ফাউন্ডেশনের বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত স্থানীয় সরকার মন্ত্রণালয়ে দুর্নীতি করলে কঠোর ব্যবস্থা : তাজুল ইসলাম কুমিল্লায় বিলুপ্তির পথে গ্রামীণ ঐতিহ্য লাঙ্গল-জোয়াল চৌদ্দগ্রামে প্রবাসীর স্ত্রী হ ত্যা মামলায় পিতা-পুত্র গ্রেফতার মুরাদনগর সাংবাদিকদের সাথে ইউসুফ আবদুল্লাহ হারুনের মতবিনিময় লাকসাম মুদাফফরগঞ্জে ভোক্তা অ‌ধিকার অভিযানে ৫ প্র‌তিষ্ঠান‌কে জরিমানা কুমিল্লায় সন্তান মারা যাওয়ায় বি ষ পা নে বাবার আ ত্ম হ ত্যা কুমিল্লায় ফুটবল খেলা নিয়ে জিলা স্কুল ছাত্রদের সাথে সং ঘ র্ষ চৌদ্দগ্রামে স্কাইল্যাব ডায়াগনষ্টিক সেন্টারের উদ্বোধন কুমেক হাসপাতালের মেডিসিন স্কয়ারে জরিমানা

কুমিল্লা বিশ্ববিদ্যালয়ে অনুপ্রাস-কন্ঠ চর্চা কেন্দ্র’র নতুন কমিটি

সভাপতি অালাউদ্দিন, সম্পাদক অালীম

কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের(কুবি) কবিতা অাবৃত্তি ও সাংস্কৃতিক বিষয়ক সংগঠন অনুপ্রাস-কন্ঠ চর্চা কেন্দ্র’র নতুন কমিটি গঠন করা হয়েছে। শনিবার (১৭ নভেম্বর ) বেলা ১১টায় কলা ও সমাজবিজ্ঞান অনুষদের ১০৬ নং রুমে নতুন কমিটি ঘোষণা করেন বিশ্ববিদ্যালয়ের সাংস্কৃতিক প্রতিনিধি ও ফার্মেসী বিভাগের সভাপতি মোঃ এনামূল হক।

প্রত্নতত্ত্ব ৮ম ব্যাচের মোঃ অালাউদ্দিন বিশ্বাসকে সভাপতি এবং বাংলা ১০ম ব্যাচের অাব্দুল অামীল কে সাধারণ সম্পাদক করে ২১ সদস্যের এ কমিটি ঘোষণা করা হয়।

নব কমিটির অন্যান্যরা হলেন সহ সভাপতি মোঃ ইমরান হোসাইন ও তাইয়্যেবুন নাহার মিমি, যুগ্ন-সাধারণ সম্পাদক তাসমিনা নাজনীন তাসমিন ও নাজনীন অাক্তার সুমি, সাংগঠনিক সম্পাদক সানজিদা ইসলাম মিম, অর্থ সম্পাদক তানভীর আহমেদ খান, পাঠচক্র সম্পাদক তানজিনা অাক্তার তমা, দপ্তর সম্পাদক শাহ অালম, গ্রন্থনা ও প্রকাশনা সম্পাদক সালমান হোসাইন শান্ত, যোগাযোগ সম্পাদক মোঃ মুশফিকুর রহমান খান, প্রচার সম্পাদক অাশিকুল ইসলাম, প্রশিক্ষণ ও অনুষ্ঠান সম্পাদক মোঃ হাবিবুর রহমান, তথ্য ও প্রযুক্তি সম্পাদক সিয়াম চৌধুরী, অাপ্যায়ন সম্পাদক ফারহানা সুলতানা । এছাড়া ৫ সদস্য বিশিষ্ঠ কার্যকরী কমিটি গঠন করা হয়েছে।

সভাপতি অানোয়ার হোসেন পলাশের সভাপতিত্বে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন ইংরেজী বিভাগের সহকারী অধ্যাপক মোহাঃ হাবিবুর রহমান, প্রতিষ্ঠাকালীন সভাপতি রাসেল মাহামুদ, যুগ্ন সম্পাদক ফাতেমা অাক্তার ইমু, মরিয়ম অাক্তার সোনিয়া ও সংগঠনের সদস্যরা।
উল্লেখ্য অাগামী ১ বছর নতুন এ কমিটি দায়িত্ব পালন করবে।

আরও পড়ুন