কুমিল্লা
সোমবার,২৮ নভেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ
১৩ অগ্রহায়ণ, ১৪২৯ | ৩ জমাদিউল আউয়াল, ১৪৪৪
শিরোনাম:
কুমিল্লায় ৭১১ রোগীকে বিনামূল্যে চিকিৎসা দিলেন ঢাকা আহ্ছানিয়া মিশন ইসলামী ব্যাংকের ফাস্ট এ্যসিসস্ট্যান্ট ভাইস প্রেসিডেন্ট পদে নাজমুলের পদোন্নতি লাভ ‘গ্লোবাল ইয়ুথ লিডারশিপ’ অ্যাওয়ার্ড পেলেন তাহসিন বাহার কুমিল্লার সাবেক জেলা প্রশাসক নূর উর নবী চৌধুরীর ইন্তেকাল কাউন্সিলর প্রার্থী কিবরিয়ার বিরুদ্ধে অস্ত্র সরবরাহের অভিযোগ লাকসামে বঙ্গবন্ধু ফুটবল গোল্ডকাপে পৌরসভা দল বিজয়ী কুসিক নির্বাচন: এক মেয়রপ্রার্থীসহ ১৩ জনের মনোনয়ন প্রত্যাহার কুসিক নির্বাচন থেকে সরে দাঁড়ালেন বিদ্রোহী প্রার্থী ইমরান স্বাস্থ্য সচেতনতার লক্ষ্যে কুমিল্লায় ঢাকা আহছানিয়া মিশনের মেলার আয়োজন কুসিকে মেয়র প্রার্থী রিফাতের নির্বাচন পরিচালনায় ৪১ সদস্যের কমিটি

চৌদ্দগ্রামে ৫ মাসেও সন্ধান মিলেনি প্রতিবন্ধী হারুনের

নিখোঁজ বাক প্রতিবন্ধী হারুন অর রশিদ

কুমিল্লার চৌদ্দগ্রামে ৫ মাসেও সন্ধান মিলেনি নিখোঁজ বাক প্রতিবন্ধী হারুন অর রশিদের। তিনি উপজেলার কাশিনগর ইউনিয়নের রামচন্দ্রপুর গ্রামের মরহুম মাওলানা হাছান আলীর ছেলে।

জানা গেছে, প্রতিবন্ধী হারুন অর রশিদ(৬১) দীর্ঘদিন ধরে বিভিন্নস্থানে দিনমজুরের কাজ করতো। জুন মাসের প্রথম দিকে হারুন অর রশিদ মেয়ের বাড়ি থেকে বের হয়। এরপর সে আর বাড়ি ফিরেনি। আত্মীয় স্বজনসহ সম্ভাব্য সকল স্থানে খোঁজাখুজি করেও তাকে পাওয়া যায়নি। যদি কেউ তার সন্ধান পেয়ে থাকেন-তাহলে সাংবাদিক মিজানুর রহমান মিনুর ০১৮১৯-৪৪৫ ৪৫৪ নাম্বারে নিকটস্থ থানায় যোগাযোগ করার জন্য পরিবারের পক্ষ থেকে অনুরোধ করা হয়েছে।

আরও পড়ুন